ভুয়া নির্বাচনে বিএনপি যাবে না, করতেও দেবে না—মির্জা আব্বাস

আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২২
0
file photo

আওয়ামী লীগের উদ্দেশ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আপনারা অন্যায়ভাবে ক্ষমতা দখল করে আছেন। দেশের জনগণ জে‌গে উঠেছে, আপনাদের যাবার সময় হয়ে গেছে।

তিনি বলেন, কমিশন টমিশন করে কোন লাভ হবে না। ঐ সমস্ত ভুয়া নির্বাচনে বিএনপি যাবেও না, করতেও দেবে না।

শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন । ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর যৌথভাবে এই কর্মসূচির আয়োজন করে।

আওয়ামী লীগ এর উদ্দেশ্যে আব্বাস বলেন, জনগণের পকেট কেটে দুর্নীতি করে মালয়েশিয়ায় কানাডায় বেগম পাড়া বানিয়েছেন, এগুলোর হিসাব দিতে হবে না? হিসাব দিতে হবে।

তিনি বলেন, দ্রব্যমূল্য সহ সব জিনিসের দাম বাড়ছে। কিন্তু জনগণের জীবনের মূল্য বাড়ছে না। এদেশের মানুষের জীবনের কোন মূল্য নাই। হয় গুলি খেয়ে মরতে হবে, হয় জেলে বসে মরতে হবে। আর না হয় এই সরকারের অন্যায়ের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে মাঠে মরতে হবে।

তিনি আরো বলেন, এই সরকারের সময়ে দ্রব্যমূল্য যেভাবে বেরেছে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সময় এরকম ভাড়ে নাই। এমনকি দেশনেত্রী বেগম খালেদা জিয়া তিন তিনবার প্রধানমন্ত্রী থাকা অবস্থায়ও দ্রব্যমূল্য এত বাড়ে নাই। কিন্তু এই সরকার বেহায়ার মত দ্রব্যমূল্য বৃদ্ধি করেছে। তা‌দের পকেট ভারী করার জন্য জনগণের পকেট কেটে।

ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম এর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বিএনপির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,স্থায়ী ক‌মি‌টির সদস‌্য খন্দকার মোশাররফ, নজরুল ইসলাম খান, আ‌মির খসর‌ু, ইকবাল হাসান মাহমুদ টুকু, উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব,আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশারফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।