নাস্তিকরা ভুল বুঝিয়ে সরকারকে আলেমদের মুখোমুখি করছে- মামুনুল হক

আপডেট: জানুয়ারি ২, ২০২১
0

আলেমদের বক্তব্যগুলোকে কাটছাঁট করে বিভ্রান্তিমূলকভাবে প্রচার করে দেশে সংঘাত সৃষ্টি করতে তারা মরিয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন হেফাজতে যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক।
তিনি বলেন, বর্তমান শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করতে আমার আপনার সন্তানদেরকে নাস্তিক্যবাদী পাঠদান করাচ্ছে। দ্রুত এ শিক্ষা ব্যবস্থায় পরিবর্তন আনতে হবে অন্যথায় আমাদের সন্তানরাও নাস্তিক্যবাদীর শিক্ষায় শিক্ষিত হবে।
হেঝাজত নেতা বলেন, বর্তমান সরকারের সাথে আলেম সমাজের বিভাজন সৃষ্টি করতে নাস্তিক-মুরতাদরা সরকারকে ভুল তথ্য উপস্থাপন করে আলেমদের সাথে সরকারকে মুখোমুখি করছে।

মামুনুল হক বলেন, হাটহাজারী মাদরাসা একটি সিন্টিকেট চক্র দখল করে রাখতে চেয়েছিল।
আল্লাহর কুদরতে সেই সিন্ডিকেট ধ্বংস হয়ে কওমী মাদরাসাগুলোকে চক্রান্তকারীদের থেকে মুক্ত করেছে।

জুমার নামাজের পরে দক্ষিণ-পূর্ব এশিয়া মহাদেশের অন্যতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মইনুল ইসলাম হাটহাজারী মাদরাসার বার্ষিক মাহফিল ও দস্তারবন্দি সম্মেলনে বক্তব্যে এসব কথা বলেন।

হেফাজতের এই নেতা আরো বলেন, বর্তমান নাস্তিক্যবাদী গোষ্ঠিদের থেকে আল্লামা শাহ আহমদ শফী রহ. এ দেশের মুসলমান তৌহিদি জনতাকে হেফাজত করিয়েছিলেন। ২০১৩ সালে নাস্তিকদের যে আস্ফালন সৃষ্টি হয়েছিল, যুবতীদের রাস্তায় নামিয়ে রাত ১২টায় এমরান এইচ সরকার দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছিল, দেশের অনেক মন্ত্রী-এমপি তার কথায় উঠ-বস করত। যেন সেই কুলাঙ্গাররাইন তখন রাষ্টের অলিখিত প্রধান ছিল।