গাজীপুরে ইসলামী ট্রাস্টের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

আপডেট: মে ২, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর ইসলামী ট্রাস্টের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্ত অর্ধ শতাধিক পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে গাজীপুর মহানগরের টঙ্গী এলাকায় আনুষ্ঠানিকভাবে ইফতার সামগ্রী বিতরণ উদ্বোধন করেন ট্রাস্ট নেতৃবৃন্দ।

ট্রাস্টের চেয়ারম্যান আবুল হাসেম খানের সভাপতিত্বে ও সেক্রেটারি মোঃ খায়রুল হাসানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে ট্রাস্টের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ এস এম সানাউল্লাহ, ট্রাস্ট সদস্য মুহাম্মদ হোসেন আলী ও আফজাল হোসাইনসহ ট্রাস্ট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের প্রধান আলোচক অধ্যক্ষ এস এম সানাউল্লাহ বলেন, ইসলাম মানবকল্যাণের ধর্ম।

সেই মানবসেবার অংশ হিসেবেই গাজীপুর ইসলামী ট্রাস্টের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে দাঁড়ানোর প্রচেষ্টা চালানো হচ্ছে। মহান আল্লাহ যেন এই মহৎ কার্যক্রমকে কবুল করেন।

সভাপতির বক্তব্যে আবুল হাসেম খান বলেন, মানবসেবার লক্ষ্য নিয়েই গাজীপুর ইসলামী ট্রাস্ট প্রতিষ্ঠা লাভ করেছে। এ ট্রাস্ট মাদরাসা, ইয়াতিম খানা ও দাতব্য চিকিৎসালয় পরিচালনাসহ নানাবিধ সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তিনি মানবসেবার বৃহত্তর উদ্দেশ্যে ট্রাস্টের কার্যক্রমে সহযোগিতা প্রদানের জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।