গোলাপগঞ্জে প্রবাসীদের অর্থায়নে খাবার ও ঔষধসামগ্রী বিতরণ অব্যাহত

আপডেট: জুন ৩০, ২০২২
0

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জ উপজেলার মেহেরপুর গ্রামের আমেরিকা প্রবাসী এনাম উদ্দিন, ইমরান উদ্দিন, জামাল হোসেনসহ দেশে অবস্থানরত বন্ধুদের আর্থিক সহযোগিতায় মাস্টার আতিকুর রহমান জুরনের তত্বাবধানে দেড় শতাধিক বন্যার্তদের মাঝে রান্না করা খাবার ও ঔষধসামগ্রী বিতরণ করা হয়। গত শনিবার থেকে উপজেলার শরীফগঞ্জ হাফিজিয়া মাদ্রাসা, ইউনিয়ন পরিষদ আশ্রয়কেন্দ্র ও পনারইর চক দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে প্রায় দশদিন ব্যাপি রান্না করা খাবার ও ঔষধসামগ্রী বিতরণ করা হচ্ছে।

এর ধারাবহিকতায় গতকাল বুধবার (২৯ জুন) খাবার ও ঔষধসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন পনাইরচক দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুজিবুর রহমান, জবরুল হোসেন, জাবেদুর রহমান রিপন,আঃ করিম, আঃ আহাদ, কুটি মিয়া, জব্বার ও সুমন।

গোলাপগঞ্জে দেশ ও প্রবাসীর সহযোগিতায় ৩য় ধাপে

২৫০ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জের ঢাকাদক্ষিন ইউনিয়নের দেশ ও প্রবাসীর সহযোগিতায় ৩য় ধাপে ২৫০ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন করা হয়েছে। গত মঙ্গলবার (২৮ জুন) উপজেলার ঢাকাদক্ষিন ইউপির সুনামপুর ও ইসলামপুর গ্রামে দিনব্যাপী নগদ অর্থ বিতরণের সময় উপস্থিত উপস্থিতি ছিলেন, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নোমান উদ্দিন মুরাদ, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও উপজেলা বিএনপির সহ সাংগঠনিক শাহজাহান আহমেদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবুল কালাম খোকন,উপজেলা বিএনপির সদস্য এহসান আহমদ, উপজেলা যুবদলের সদস্য জিয়া আহমদ,উপজেলা ছাত্রদলের আহবায়ক তানজিম আহাদ, মদনমোহন কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাহান আল মাহমুদ খান, তরুণ সমাজসেবক জিলাল আহমদ শাহি,উপজেলা ছাত্রদল নেতা সজিব আহমদ প্রমুখ।