চাঁদপুরের ফরিদগঞ্জের পাইকপাড়া ইউজি উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনীর রেজিষ্ট্রেশন শুরু

আপডেট: এপ্রিল ২৪, ২০২১
0

‘মেতে উঠি উল্লাসে, ফিরে যাই কৈশোরে’ এই স্লোগানকে সামনে রেখে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শতবর্ষী শিক্ষা-প্রতিষ্ঠান পাইকপাড়া ইউ জি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠান এর নিবন্ধন গত ১৪ই এপ্রিল ২০২১ তারিখে শুরু হয়েছে।

অনলাইন ও অফলাইনে নিবন্ধন প্রক্রিয়া চলবে আগামী ৩০শে এপ্রিল ২০২১ পর্যন্ত। জন্মলগ্ন থেকে অদ্যাবধি কোন পুনর্মিলনী অনুষ্ঠান না হওয়ায় এই অনুষ্ঠান ঘিরে এলাকায় ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। অত্যন্ত উৎসাহ ও উদ্দীপনা নিয়ে চলছে নিবন্ধন প্রক্রিয়া।

সাবেকদের এই মেলবন্ধন নিয়ে আয়োজকরা জানান, ১৯১৩ সালে প্রতিষ্ঠিত হওয়া আমাদের বিদ্যালয়টি উপজেলায় শিক্ষা, শৃঙ্খলায় প্রথম সারিতে অবস্থান করে। এই বিদ্যালয়ের বহু শিক্ষার্থী দেশ – বিদেশের অনেক সরকারি-বেসরকারী প্রতিষ্ঠানে অত্যন্ত সুনামের সাথে চাকুরি করছেন। ব্যবসায় সফল হয়ে অনেকেই হয়েছেন সুপ্রতিষ্ঠিত ব্যবসায়ী। নবীন – প্রবীণের এর এই মিলন মেলায় সকল প্রাক্তনকে এক ফ্রেমে আনতেই এই আয়োজন।

উল্লেখ্য এলাকায় শিক্ষার প্রসারের নিমিত্তে জমিদার গোবিন্দ চন্দ্র বাবু ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের কাঁশারা গ্রামে ১৯১৩ সালে পাইকপাড়া ইউ জি উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন।