চারঘাট নবনির্বাচিত মেয়র একরামুল কোটি টাকার ঋণের বোঝা নিয়ে দায়িত্ব গ্রহণ করলেন

আপডেট: মার্চ ২৯, ২০২১
0

পৌরসভার বিভিন্ন খাতের প্রায় কোটি টাকা ঋণের বোঝা মাথায় নিয়ে রাজশাহীর চারঘাট পৌরসভার দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগন।

সোমবার বিকেলে পৌর সচিব রবিউল ইসলামের কাছ থেকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেন নবনির্বাচিত মেয়র একরামুল হক। এ সময় পৌর সচিব পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের চার মাসের বকেয়া বেতনের ৪০ লাখ টাকাসহ বিভিন্ন খাতের কোটির টাকার ঋণের পরিমান জানান।

নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহণ উপলক্ষে পৌরসভা চত্তরে অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র একরামুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চারঘাট-বাঘার সাংসদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম।

দায়িত্বভার নেবার পর নবনির্বাচিত মেয়র একরামুল হক বলেন, আমি সেবক হিসেবে আপনাদের সেবা করে যেতে চাই। এ জন্য চাই আপনাদের সার্বিক সহযোগিতা। চারঘাট পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলতে সব ধরণের পরিকল্পনা গ্রহণ করা হবে। পৌরসভাকে দলীয় কার্যালয় নয়, পৌরবাসীর সেবার আশ্রয়স্থল হিসেবে গড়ে তুলবো। সেবা গ্রহিতারা সেবা নিতে এসে যাতে করে হয়রানির শিকার না হয় সেজন্য পৌরসভার সকল পর্যায়ের কর্মকর্তা/কর্মচারীদের সঠিক ভাবে দায়িত্ব পালনের আহ্বান জানান নবনির্বাচিত মেয়র একরামুল হক।