তারেক রহমানকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ আফরোজা আব্বাসের

আপডেট: জুন ২৫, ২০২১
0
file p

গতকাল ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার প্রথম আলো পত্রিকায় প্রকাশিত “তারেকের নেতৃত্বে বিএনপি দাঁড়াতে পারছে না” শীর্ষক সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান।

আজ এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে নিয়ে প্রতিবেদকের করা প্রতিবেদনটি সম্পূর্ণরুপে মনগড়া, বানোয়াট, ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে যখন জনাব তারেক রহমান দলকে আরও সুসংগঠিত ও শক্তিশালী এবং নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে সাংগঠনিকভাবে বিচক্ষণতার স্বাক্ষর রাখছেন তখন তাঁকে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে চক্রান্তকারীরা সদা তৎপর রয়েছে।

এধরণের প্রতিবেদন প্রকাশের উদ্দেশ্যই হচ্ছে-দলের নেতাকর্মীদেরকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালানো। তবে জাতীয়তাবাদী শক্তি এধরণের অপতৎপরতায় কখনো বিভ্রান্ত হবে না বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।
নেতৃবৃন্দ বিবৃতিতে জনাব তারেক রহমানকে নিয়ে দুরভিসন্ধিমূলক প্রতিবেদন প্রত্যাখান করার পাশাপাশি সাংবাদিকদের হলুদ সাংবাদিকতা পরিহার করে দেশের স্বার্থে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানান।