দেশদ্রোহী ও ইসলামবিদ্বেষীদের ষড়যন্ত্রের ব্যাপারে সতর্ক থাকার আহবান বাবুনগরীর

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২১
0

হেফাজত ইসলামের আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন, দেশদ্রোহী ও ইসলামবিদ্বেষীদের সঙ্গে আপোষ করবেন না । বরং ইসলামবিদ্বেষী নাস্তিক, মুরতাদ, খোদাদ্রোহী এবং দেশদ্রোহীদের যে কোন ষড়যন্ত্র নস্যাতে আমরা সবসময় সতর্ক ও সক্রিয় থাকব।

গতকাল (১৫ ফেব্রুয়ারী) সোমবার বাদ এশা চট্টগ্রামের অক্সিজেন চত্বরে হেফাজতে ইসলাম বায়েজিদ থানা শাখা আয়োজিত বিশাল শানে রেসালাত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির ও চট্টগ্রাম মহানগরীর সভাপতি মাওলানা তাজুল ইসলাম পীর সাহেব ফিরোজ শাহ, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম মহানগরীর সাধারণ সম্পাদক মাওলানা লোকমান হাকিম, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির ও নাজির হাট মাদ্রাসার মহাপরিচালক আল্লামা মুফতি হাবিবুর রহমান কাসেমী, কেন্দ্রীয় যুগ্মমহাসচিব ও হাটহাজারী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দিন মুনির, কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও হাটহাজারী ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা জাফর আহমদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও হাটহাজারী ওলামা পরিষদের সাংগঠনিক সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী প্রমুখ।

আল্লামা বাবুনগরী সম্প্রতি হেফাজতে ইসলামের সহকারী মহাসচিব মুফতি জসিম উদ্দিনের উপর হামলার প্রসঙ্গ উল্লেখ করে বলেন, হামলাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা সাধুবাদ জানাই। কিন্ত হামলার গডফাদারদের গ্রেপ্তারে পুলিশের তালবাহানা করা, হামলাকারীকে রিমান্ডে না চাওয়া রহস্যজনক।

তিনি বলেন এবিষয়ে কোনরূপ তালবাহানা করবেন না। অন্যথায় হেফাজতে ইসলাম কেন্দ্রীয়ভাবে কর্মসূচি দিতে বাধ্য হবে।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন- মাওলানা মুফতি হাসান জামিল, মাওলা খোরশেদ আলম কাসেমী, মাওলানা মোস্তফা নুরী প্রমুখ।