দোয়ারা বাজারে রাষ্ট্রীয় মর্যাদায় চির নিদ্রায় শায়িত বীরপ্রতীক আব্দুল মজিদ

আপডেট: অক্টোবর ৩, ২০২১
0

ছাতক প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের টেংরাটিলা (আজবপুর) গ্রামের সরকারি খেতাবপ্রাপ্ত বীরপ্রতীক আব্দুল মজিদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে। মৃত্যু কালে তিনি ২ ছেলে ৪ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি শোক বার্তায় গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন, ছাতক দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, ও সাবেক সংসদ সদস্য আব্দুল মজিদের ছেলে এডভোকেট নাজমুল হুদা হিমেল।
শনিবার বিকাল ৫টায় ঐতিহ্যবাহী টেংরা উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে
নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে তার বাবার পাশে দাফন করা হয়।

নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন
সহকারী কমিশনার ভূমি মো. ফয়সল আহমদ, দোয়ারাবাজার থানার ( ওসি) তদন্ত মনিরুজ্জামান খান ও পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।
এর আগে জানাজা পুর্বে বীরপ্রতীক আব্দুল মজিদ এর সৃতিচারণ বক্তব্য রাখেন, বৃহত্তর লক্ষিপুর ও সুরমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজাহান মাস্টার, সাবেক উপজেলা চেয়ারম্যান ইদ্রিস আলী বীরপ্রতীক, বীরপ্রতীক আব্দুল হালিম, দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও লক্ষিপুর ইউপি চেয়ারম্যান আমিরুল হক,
সুরমা ইউপি চেয়ারম্যান খন্দকার মামুনুর রশীদ, বোগলাবাজার ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ, মেজবাউল গণি সুমন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সফর আলী, দোয়ারাবাজার জাপার সাংগঠনিক সম্পাদক নুর হোসেন মো. আব্দুল্লা সহ বিভিন্ন রাজনৈতিক ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য দোয়ারাবাজার উপজেলা বাসীসহ সুরমা ইউনিয়ন বাসীর অহংকার একজন সদা হাস্যউজ্জল ও সাদা মনের মানুষ। এই সূর্য সন্তান বীরপ্রতীক আব্দুল মজিদ নিজ বাড়িতে
বোর ৪ টায় ইন্তেকাল করেছেন।
মৃত্যুবরণ করেন।