না’গঞ্জে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর ছবি বিকৃত করে পোষ্ট : আটক-২

আপডেট: এপ্রিল ২৮, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : হেফজাত ইসলামের নেতা মামুনুল হকের সম্প্রতিক ঘটনায় ফেসবুকে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর ছবি বিকৃত করে উস্কানিমূলক পোস্ট দেওয়ার অপরাধে নারায়ণগঞ্জে দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার রাতে (২৭ এপ্রিল) তাদেরকে তথ্য প্রযুক্তির মাধ্যমে শনাক্ত করে রূপগঞ্জ উপজেলার নগরপাড়া থেকে মৃত কদু মিয়ার ছেলে তরিকুল (২৯) ও ফতুল্লার তল্লা এলাকা থেকে মৃত আব্দুর রহিম মিয়ার ছেলে থেকে ইমরান হোসেনকে (৩২) আটক করেছে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত মোবাইল ডিভাইস জব্দ করা হয়েছে।

এ বিষয়ে জেলা পুলিশের আইসিটি এন্ড মিডিয়া বিভাগের দায়িত্বে থাকা হাফিজুর রহমান জানিয়েছেন, মামুনুল হকের সম্প্রতিক ঘটনায় ফেসবুকে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর ছবি বিকৃত করে উস্কানিমূলক পোস্ট দেওয়ার অপরাধ ও মামুনুল হক কান্ডে হেফাজতে তান্ডবে উস্কানিমূলক পোস্ট দেওয়ায় এ দুইজনকে তথ্য প্রযুক্তির মাধ্যমে শনাক্ত করে ডিবি পুলিশ।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের নিজ এলাকা থেকে তাদের দুজনকে আটক করা হয়েছে। হেফাজতের তান্ডবের সাথে তারা জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। এ ব্যাপারে সংবাদ সম্মেলন করে পরে বিস্তারিত জানানো হবে।