না’গঞ্জের ফতুল্লায় চাঁদার দাবিতে হামলা, ভাংচুর ও লুটপাট : মা-ছেলেকে মারধর

আপডেট: এপ্রিল ২৮, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার লামাপাড়ায় চাঁদার দাবীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ সময় হামলাকারীরা হামলা লোহার পাইপ দিয়ে পিটিয়ে পারভেজ ঢালি (৩০) কে রক্তাক্ত জখমসহ তার মাকে মারধর করে ১ ভরি ওজনের স্বনালংকার ও ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ১ লাখ টাকা লুট করে নিয়েছে বলে ভুক্তভোগীরা জানিয়েছে।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে ফতুল্লা থানার পূর্ব লামাপাড়া এলাকায়।

এ ঘটনায় পূর্ব লামাপাড়াস্থ মুনতাহা স্টোরের মালিক পারভেজ ঢালি বাদী হয়ে একই এলাকার খন্দকার অনিক আহম্মেদ শাওন, রাজু আহম্মেদ রাজা,সোহাগ ও সেলিমের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত আরো ৫/৬ জনকে অভিযুক্ত করে রাতেই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

ঘটনার বিবরনীতে জানা যায়, আহত পারভেজ ঢালির পূর্ব লামাপাড়াস্থ মুনতাহা স্টোর নামক একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত শাওন ও তার সহোযোগিরা প্রায় সময় তার ব্যবসা প্রতিষ্ঠানে এসে চাঁদা দাবী করতো। তিনি তাদের দাবী পূরনে সব সময় অনিহা প্রকাশ করতো। এতে শাওন ও তার সহোযোগিরা পারভেজের ওপর ক্ষিপ্ত ছিলো। মঙ্গলবার বিকেলে কোন প্রকার কারন ছাড়াই শাওন, রাজু আহম্মেদ রাজা, সোহাগ ও সেলিম সহ আরো ৫ থেকে ৬ জন মিনতাহা স্টোরের সামনে এসে পারভেজ ঢালিকে অকথ্য বাসায় গাল মন্দ করে। এক পর্যায়ে হামলাকারীরা ব্যবসা প্রতিষ্ঠানের ভিতর প্রবেশ করে পারভেজ ঢালির ওপর হামলা চালিয়ে বেদড়ক পেটাতে থাকে। তিনি আত্নরক্ষার্থে ডাক-চিৎকার করলে ডার বাবা, মা ও ছোট ভাই এগিয়ে এলে হামলাকারীরা তাদের কে মারধর করে। তার বৃদ্ধা মাকে শারিরীক লাঞ্চিতের পাশাপাশি গলায় থাকা ১ ভরি ওজনের স্বনালংকার ছিনিয়ে নিয়ে যায়।

একই সময় হামলাকারীর ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাপক ভাংচুর করে এবং ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ এক লাখ টাকা লুট করে নিয়ে যায়। হামলাকারীদের হামলায় পারভেজ ঢালি রক্তাক্ত জখম হয়। হামলার শিকার পারভেজ ঢালির পরিবারের সদস্যদের ডাক-চিৎকারে স্থানীয়বাসী এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।
স্থানীয়রা জানায়, হামলাকারী শাওন ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত থাকলেও হামলাকারী অপর সদস্যরা ফতুল্লা থানা যুবলীগের সাধারন সম্পাদক ফাইজুল সমর্থীত ক্যাডার।