বিজাতীয় আগ্রাসন থেকে ভাষা ও দেশকে রক্ষা করতে হবে… গাজীপুর মহানগর জামায়াত

আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২১
0

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা
সভা ও দোআ

গাজীপুর সংবাদদাতাঃ অনেক ত্যাগ তীতিক্ষা ও রক্তের বিনিময়ে আমরা পেয়েছি আমাদের বহুল প্রত্যাশিত মাতৃভাষার ভাষার অধিকার ও স্বাধীনতা। আমাদের প্রিয় মাতৃভাষা ও স্বাধীনতা আজ দেশী- বিদেশি নানাবিধ ষড়যন্ত্রের শিকার।বিজাতীয় আগ্রাসন থেকে আমাদের প্রিয় মাতৃভাষা স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা ও দেশকে বাঁচাতে সকলে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন করতে হবে।

শনিবার বার বিকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর মহানগর জামায়াতের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও দোআ অনুষ্ঠানে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য গাজীপুর মহানগর জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোআ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে আলোচনা পেশ করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য মহানগর জামায়াতের সেক্রেটারি মো: খায়রুল হাসান,নগর সহকারী সেক্রেটারি মো: আফজাল হোসাইন , নগর কর্মপরিষদ সদস্য মো: নজরুল ইসলাম, মাওলানা নূরুল আমিন,বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন গাজীপুর মহানগর সভাপতি মো: মহিউদ্দিন, জামায়াত নেতা আবু তাকি,মো: আনোয়ার হোসেন, মো: ফজলুল হক নোমান,মাওলানা ওমর ফারুক প্রমুখ।
আলোচনা শেষে ভাষা শহীদের রুহের
মাগফিরাত এবং দেশের মঙ্গল কামনা
করে দোআ করা হয়।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।