বিয়ে তার জীবন ও কাজের মধ্যে ভারসাম্য এনে দিয়েছে- বাহুবলী খলনায়ক রানা

আপডেট: মার্চ ১৩, ২০২১
0

আমার স্ত্রী মিহেকার উপস্থিতি আমার জীবনে শান্তিকে যুক্ত করেছে বলে গণমাধ্যমকে জানান বাহুবলীর বল্লালদেব চরিত্রের রানা দাগুবাতি।

ভারতের টানা লকডাউনের সময় বাহুবলী অভিনেতা রানা দাগুবাতি ঘোষণা করেছিলেন যে, তিনি অভ্যন্তরীণ সজ্জা এবং ইভেন্টের ব্যবসা পরিচালনা করেন এমন একজন উদ্যোক্তা মিহেকা বাজাজের সাথে সম্পর্কযুক্ত। কয়েক সপ্তাহ পরে, এই দম্পতি সম্পর্কে জড়িত হন এবং অবশেষে ৮ আগস্ট ২০২০ সালে তাদের পরিবার এবং কয়েক ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে মালা বদল ,মঙ্গল সূত্র পড়িয়ে দেন। লাকডাউন শেষে শুটিং আবার শুরু হলে, রানা তার মুলতুবি প্রকল্পগুলি পুনরায় চালু করতে স্টুডিওগুলিতে ফিরে আসেন।

অভিনেতার বৈবাহিক সুখ সম্পর্ক প্রায় ছয় মাস কেটে গেছে, যিনি বিশ্বাস করেন যে বিবাহ তাঁকে কাজের জীবনের ভারসাম্য অর্জন করতে সহায়তা করেছে।

এ সম্পর্কে কথা বলতে গিয়ে রানা বলেন, “এটি মীমাংসিত হওয়া একটি দুর্দান্ত জিনিস। আমি আর আমার কাজ ঘরে তুলি না। একটি নির্দিষ্ট কাজের জীবনের ভারসাম্য রয়েছে যা বিবাহের সাথে এসেছে।

আমরা, অভিনেতারা, প্রতিদিন বিভিন্ন রকমের ভূমিকা পালন করে এবং সেটে প্রতিদিন একটি আলাদা ব্যক্তি হয়ে ওঠে এবং এগুলি এমন স্বতন্ত্র চরিত্র যারা আপনার সাথে এবং আপনার মাধ্যমে কথা বলছে।

আমরা বিভিন্ন মনের মধ্যে পিছলে যাই, এবং কখনও কখনও, আমরা আমাদের সাথে সেগুলো বাড়িতে নিয়ে যাই। আমি আমার কিছু চরিত্র বাড়িতে নিয়ে যাব না কারণ সেগুলি খুব জটিল। আমি আমার কাজের পাগলামি আর আমার সাথে নিয়ে যাবেন না। ”