ভূরুঙ্গামারীতে আবারো করোনার হানা ভাই বোন আক্রান্ত

আপডেট: এপ্রিল ২৫, ২০২১
0

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আবারো করোনার হানা দেয়ার খবর পাওয়া গেছে।ঢাকা ফেরত একই পরিবারের ভাই ও বোন করোনায় আক্রান্ত হয়েছেন।তাদের একজনের বয়স ৬৫ অন‍্যজন মহিলা তার বয়স ৫০ বছর।তাদের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের কামাত আঙ্গারিয়া গ্রামে।বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্হ‍্য ও প:প:কর্মকর্তা।দীর্ঘদিন পরে ভূরুঙ্গামারীতে করোনা আক্রান্ত হলেন দুই ব‍্যাক্তি।এর আগে যারা আক্রান্ত হয়েছিলেন তারা সবাই সূস্হ‍্য হয়েছেন।
উপজেলা স্বাস্হ‍্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনায় আক্রান্ত দুই ব‍্যাক্তি গত মঙ্গলবার(১৩ এপিল) ঢাকা থেকে বাড়িতে আসেন।বাড়িতে আসার পরের দিন বুধবার(১৪ এপ্রিল ) তাদের উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্হ‍্য কমপ্লেক্সের করোনা ইউনিট নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল‍্যাবে পাঠিয়ে দেন। আজ ২৪ এপ্রিল শনিবার রাতে রংপুর পিসিআর ল‍্যাব থেকে পাঠানো তাদের দুইজনের পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ পাওয়া যায়।
এ বিষয়ে উপজেলা স্বাস্হ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবু সাদাত মো: সায়েম দুই ব‍্যাক্তির করোনার রেজাল্ট পজিটিভ পাওয়ার সত‍্যতা নিশ্চিত করে বলেন,থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।তবে আক্রান্ত ব‍্যাক্তিরা দূজনেই সূস্হ‍্য আছেন রাতেই তাদের বাড়ি আজ রাতেই লকডাউন করা হবে।
####
আমিনুর রহমান বাব