ময়মনসিংহের ভালুকায় পরিত্যক্ত বাড়ি থেকে মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার

আপডেট: অক্টোবর ১২, ২০২১
0

ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহের ভালুকার ভরাডোবায় একটি পরিত্যক্ত বাড়ি থেকে মোকারম হোসেন (২৫) নামে এক মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ভরাডোবা গ্রামের আতিকুল ইসলামের পুত্র বলে জানায় স্থানীয়রা।
পুলিশ ও স্থানীয়রা জানায় সোমবার (১১ অক্টোবর) রাতে মানসিক প্রতিবন্ধী মোকারম নিখুঁজ হয় অনেক খোঁজাখুঁজির পরেও পরিবারের সদস্যরা তার সন্ধান পাননি।
পরে মঙ্গলবার সকালে ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ভরাডোবা গ্রামের একটি পরিত্যক্ত বাড়ীতে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পরে ভালুকা মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদার জানান, নিহত মোকারম একজন মানসিক ভারসাম্যহীন রোগী ছিল। মাঝে মধ্যেই সে বাড়ি থেকে চলে যেত, পরে তাকে খোঁজাখুজি করে বাড়িতে আনতে হত। প্রায় ১৫ বছর যাবত তার চিকিৎসা চলছিল। ঘটনার আগের রাতেও সে নিখোঁজ হয়, পরদিন সকালে পরিত্যক্ত ওই বাড়ি থেকে তার মৃতদহে উদ্ধার করা হয়। কিভাবে তার মৃত্যু হয়েছে তা কেউ বলতে পারেনা।

এ বিষয়ে ভালুকা মডেল থানার তদন্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই মানসিক প্রতিবন্ধীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি পরিকল্পিত হত্যা না আত্মহত্যা তা নিশ্চিতের জন্য নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।