সৈয়দপুরে নৌ প্রতিমন্ত্রী খালেদ মাহমুদের সৌজন্যে ঈদ উপহার বিতরণ

আপডেট: মে ১২, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে নৌ পরিবহণ প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ মে) দুপুর দেড়টায় শহরের বাস টার্মিনাল সংলগ্ন নিয়ামতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোখছেদুল মোমিন।

সৈয়দপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা দিলনেওয়াজ খান’র আয়োজনে এসময় উপস্থিত ৫শ’ ৫০ জন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ভাতের চাল ৫ কেজি, পোলার চাল ১ কেজি, চিনি ১ কেজি, লাচ্ছা ১ কেজি, আলু ১ কেজি, আটা ১ কেজি, মসুর ডাল আধা কেজি, তেল আধা কেজি, গুড়ো দুধ ২৫০ গ্রাম।

এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন। তিনি বলেন, ঈদের আনন্দকে সকলের ঘরে ঘরে পৌছে দিতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যেকটি দরিদ্র ও দুস্থ পরিবারকে আর্থিক সহায়তাসহ খাদ্র পণ্য সামগ্রী ত্রাণ হিসেবে প্রদান করছেন।

এরই অংশ হিসেবে আমরাও সৈয়দপুরে নিজ নিজ অবস্থান থেকে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি। সেই ধারাবাহিকতায় আজ যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খানের আয়োজনে প্রতিমন্ত্রী খালেদ মাহমুদের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে যৎসামান্য সহায়তা প্রদান করা হলো।

এভাবে সবাই যদি দরিদ্র মানুষের পাশে দাড়াই এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেই তাহলে সবার ঘরেই ঈদের আনন্দ পৌছে যাবে। সেই আনন্দই প্রকৃত ঈদের আনন্দ।

যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খান বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তার মতই সব সময় দুঃখী মানুষের জন্যই আমরা রাজনীতি করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা আমাদের সামর্থানুযায়ী সব সময়ই গরীব অসহায় মানুষকে নানাভাবে সাহায্য করেছি।

বিশেষ করে করোনার প্রকোপ দেখা দেওয়ার পর থেকে সৈয়দপুরের নিম্ন আয়ের হতদরিদ্র মানুষেরা যখন কর্মহীন হয়ে চরম দূরাবস্থায় পতিত হয়েছিল তখন তাদের খাদ্যপন্যসহ করোনা প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী দিয়ে দূর্যোগ মোকাবেলায় সহযোগী হয়েছি।

তারই আলোকে গত ঈদের মত এবারও ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি। যাতে করে সর্বস্তরের মানুষের সাথে ঈদের আনন্দ সমভাবে ভাগ করে নিতে পারি। সকলেই যেন ঈদ উৎসব উপভোগ করতে পারে।