অভিযোগের দিনই ছুটিতে গেছেন এসপি মোক্তার

আপডেট: আগস্ট ১৫, ২০২১
0

নারী ইনস্পেক্টরকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) কর্মরত পুলিশ সুপার (এসপি) মোক্তার হোসেন ছুটিতে আছেন। ওই নারী ইনস্পেক্টর যেদিন তার বিরুদ্ধে আদালতে অভিযোগটি করেছেন সেদিনই তিনি ছুটিতে গেছেন।

শনিবার (১৩ আগস্ট) রাতে পিবিআইর ছুটি সংশ্লিষ্ট শাখা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্রটি জানায়, পুলিশ সুপার মোক্তার হোসেন অনেক দিন আগে ছুটি চেয়েছিলেন। সম্প্রতি তার ছুটি মঞ্জুর হওয়ায় বৃহস্পতিবার (১২ আগস্ট) তিনি কর্মস্থল ছেড়েছেন। তবে কোথায় গেছেন তা জানা যায়নি।

এর আগে পুলিশ সুপার (এসপি) মোক্তার হোসেনের বিরুদ্ধে এক নারী ইন্সপেক্টর ধর্ষণের যে অভিযোগ আদালতে দায়ের করেছিলেন, সেটিকে ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট (এফআইআর) হিসেবে নিয়েছে উত্তরা পূর্ব থানা।

শুক্রবার (১৩ আগস্ট) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল ইসলাম। তিনি বলেন, আদালত থেকে এ সংক্রান্ত কাগজপত্র আমাদের হাতে এসেছে।
আমরা এফআইআর নিয়েছি। এখন থেকে আমাদের তদন্ত চলবে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এ অভিযোগটিকে মামলা হিসেবে নেওয়ার আবেদন জানান ওই নারী ইন্সপেক্টর। একইদিন বিকেলে পুলিশ সুপার মোক্তার হোসেনের বিরুদ্ধে অভিযোগ এফআইআর হিসেবে নিতে উত্তরা পূর্ব থানাকে নির্দেশ দেন আদালত।