রুহুল কবীর রিজভীর ভাগ্নের প্রাণ কেড়ে নিলো করোনা : মীর্জা ফখরুলের শোক

আপডেট: জুলাই ২৫, ২০২১
0

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী’র ভাগ্নে (বড় বোনের ছোট ছেলে) জিয়াউল আলম সিদ্দিকী (উল্লাস) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গতরাতে বগুড়াস্থ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। জিয়াউল আলম সিদ্দিকী (উল্লাস)-এর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী’র ভাগ্নে জিয়াউল আলম সিদ্দিকী (উল্লাস)-এর মৃত্যুতে তার শোকাহত পরিবার-পরিজনদের ন্যায় আমিও গভীরভাবে সমব্যাথী। ব্যক্তিজীবনে অত্যন্ত সৎ ও নিরহঙ্কারী মানুষ ছিলেন মরহুম জিয়াউল আলম সিদ্দিকী (উল্লাস)। করোনা ভাইরাসে অকালে পৃথিবী থেকে তার চিরবিদায়ে শোকে ম্রিয়মান পরিবারবর্গকে মহান আল্লাহ রাব্বুল আলামীন ধৈর্য্য ধারণের ক্ষমতা দান করুন-এই দোয়া করি। আল্লাহ তাকে বেহেস্ত নসীব করুন।”

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোকবার্তায় মরহুম জিয়াউল আলম সিদ্দিকী (উল্লাস)-এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকে কাতর পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।