র‌্যাব-১ এর বিশেষ অভিযানে উত্তরা থেকে ২৭ জুয়ারীসহ কার্ড ও অর্থ জব্দ

আপডেট: জুলাই ২৮, ২০২১
0

র‌্যাব-১ এর বিশেষ অভিযানে রাজধানীর উত্তরা হতে অবৈধভাবে জুয়া খেলার সময় ২৭ জন জুয়াড়ি গ্রেফতার করা হয়েছে। জুয়া খেলার কার্ড ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে চাঁদাবাজ, সন্ত্রাস, খুনী, বিপুল পরিমান অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার, ছিনতাইকারী, অপহরণ, প্রতারক ও জুয়াড়িদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে এবং সাধারণ মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানীর উত্তরা-পশ্চিম থানাধীন সেক্টর-৩, জসিম উদ্দিন এ্যভিনিউ, বাড়ি নং-২২ এর ৩য় তলায় অবস্থিত “উত্তরা রিক্রিয়েশন ক্লাব লিমিটেড” নামীয় প্রতিষ্ঠানের অভ্যন্তরে কতিপয় লোক একত্রিত হয়ে অবৈধ ও বেআইনীভাবে জুয়া খেলছে।

প্রাপ্ত সংবাদের প্রেক্ষিতে আভিযানিক দলটি বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১) মোঃ জাহিদ হোসেন (৪৯), ২) মোঃ জাহাঙ্গীর (৫১), ৩) মোঃ মাসুদ রানা (৪৫), ৪) মোঃ নুরুল হক (৬৩), পি ৫) সোহেল আবেদীন রানা (৪০), ৬) দেবাশীষ কান্তি দাস (৪০), ৭) মোঃ শাহেদ আলম (৫৪), ৮) আঃ করিম (৫০), ৯) এমএ সিলিম (৬১), ১০) মাসুদুল আলম ভূইয়া (৪২), ১১) মোঃ ফরহাদ (৫১),১২) মোঃ সাকাওয়াত হোসেন (৪৮), ১৩) মোঃ আসাদুজ্জামান (৪৫), ১৪) এ কে এম আলমগির হোসেন (৫২), ১৫) মোঃ জাহাঙ্গীর হোসেন (৪২), ১৬) মোঃ মোর্শেদ আলম (৪৬), , ১৭) মোঃ আসাদ হোসেন বুলবুল (৫২), ১৮) মোঃ রায়হান উদ্দিন (৪৩), ১৯) সোহেল আহমেদ (৫৩), ২০) মাইন উদ্দিন (৫৫), ২১) নূরুল ইসলাম পাটোয়ারী (৬৭), ২২) মোঃ শামীম উদ্দীন (৪৪), ২৩) শাহ আলম (৪৮), ২৪) মোঃ ইসমাইল (৫১), পিতা- মৃত সফি, জেলা- ঢাকা, ২৫) আমিরুল ইসলাম (৫১), ২৬) মোঃ আবু মুসা (৫২), ২৭) মোঃ আঃ মালেক (৪৪)দেরকে গ্রেফতার করা হয়। এ সময় ধৃত আসামীদের নিকট হতে জুয়া খেলার ৭৯ সেট কার্ড, জুয়া খেলার নগদ ৩,০৪,৪২০/- টাকা, ৩১ টি মোবাইল ফোন ও ৩১ টি সিমকার্ড জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।