কাপাসিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ২, মা ও সন্তানসহ আহত ৩

আপডেট: আগস্ট ৭, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের কাপাসিয়ায় শনিবার পিকআপের সঙ্গে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় দু’সন্তানসহ অপর এক নারী আহত হয়েছে। হতাহতরা সবাই অটোরিক্সার আরোহী ছিলেন।

নিহতরা হলেন- গাজীপুর সিটি কপোর্রেশনের সদর থানাধীন খালিশাবর্তা গ্রামের দুলাল সরকারের স্ত্রী বকুল আক্তার ওরফে বকুলা (৩৮) এবং কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানাধীন বাগবের গ্রামের আব্দুল কাদের ওরফে মিন্টুর ছেলে সানাউল্লাহ (৪০)।

কাপাসিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মনিরুজ্জামান খান জানান, গাজীপুর মহানগরীর রাজেন্দ্রপুর হতে ৫জন যাত্রী নিয়ে সিএনজি চালিত একটি অটোরিক্সা শনিবার সকালে কিশোরগঞ্জের কটিয়াদী যাচ্ছিল। অটোরিক্সাটি ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ সড়কের কাপাসিয়া থানাধীন জামিরারচর এলাকায় পৌছলে বিপরীতদিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোরিক্সার আরোহী বকুলা নিহত হন। গুরুতর অপর ৪জনকে কাপাাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে সানাউল্লাহ (৪০) নিহত হন। আহত রাজিয়া (৩৫) ও তার ছেলে জুনায়েদ মিয়া (১২) এবং মেয়ে নুসরাতকে (১) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার এবং অটোরিক্সাটি জব্দ করে। তবে ঘটনার পরপরই পিকআপটি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে চালক। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।