কাল রোববার গুলশান কার্যালয়ে ওষুধ-মাস্ক বিতরন করবে জিয়াউর রহমান ফাউন্ডেশন

আপডেট: আগস্ট ৭, ২০২১
0

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সম্মানিত ভারপ্রাপ্ত চেয়ারপারসন, তারুণ্যের অহংকার, আগামী দিনের রাষ্ট্রনায়ক, দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশনায়, বিএনপির সার্বিক ব্যবস্থাপনায় এবং জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ) ও ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর সহযোগিতায় সারা বাংলাদেশে বিএনপির মহানগর ও জেলা কার্যালয়ে করোনা হেল্প সেন্টার চালু করা হয়েছে। উক্ত করোনা হেল্প সেন্টারের মাধ্যমে করোনা রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা, ঔষধপত্র বিতরণ, প্রযোজ্য ক্ষেত্রে এ্যাম্বুলেন্স সার্ভিস এবং অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হচ্ছে। একই সংগে জনসাধারণকে সচেতন করার নিমিত্তে লিফলেট বিতরণ করা হচ্ছে ও বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচী নেওয়া হয়েছে। এই কর্মকান্ড আরো গতিশীল ও মসৃণ করার জন্য জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ) ও ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর পক্ষ থেকে আগামীকাল ০৮ আগস্ট ২০২১ ইং তারিখ রোজ রবিবার সকাল ১১টায় বিএনপির চেয়ারপারসন এর গুলশান কার্যালয়ে ঔষধ, মাস্ক, সচেতনতামূলক লিফলেট বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নিকট হস্তান্তর করা হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন জনাব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, সম্মানিত মহাসচিব, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সম্মানিত সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির করোন পর্যবেক্ষন সেল এর আহবায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু এবং ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর সম্মানিত সভাপতি অধ্যাপক ডাঃ হারুন আল রশিদ।

সভায় সভাপতিত্ব করবেন জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ) এর সম্মানিত নির্বাহী পরিচালক অধ্যাপক ডাঃ ফরহাদ হালিম ডোনার এবং পরিচালনা করবেন ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর সম্মানিত মহাসচিব ডাঃ মোঃ আব্দুস সালাম।