রূপগঞ্জে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত-৩

আপডেট: আগস্ট ১৬, ২০২১
0
sorok

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাজীপুর-চট্রগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলেন, গাজীপুর জেলোর টঙ্গী বোর্ডবাজার এলাকার খলিলুর রহমানের ছেলে প্রাইভেটকারের চালক আলমগীর হোসেন, চাঁদপুর জেলার সেনাবাহিনীর কার প্রিন্টার আজাদ হোসেন (৩৫), আনোয়ারের ছেলে রফিকুল ইসলাম (৩১)। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।
ঘটনাটি ঘটেছে রবিবার (১৫ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের গাজীপুর-চট্রগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কের মুন্সি পাম্পের সামনে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত রবিবার রাত ১টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের গাজীপুর-চট্রগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে কাঞ্চনমুখী প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ-২৫-৬৭৮০) ও গাউছিয়াগামী দ্রুত গতির ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২০-২৮৫৯) সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিন যাত্রী নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে ভূলতা হাইওয়ে পুলিশের টিআই সালাউদ্দিন জানান, নিহত তিনজন পুরুষ যাত্রী। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ