ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়া শিবগঞ্জে বিএনপির ২ নেতাকে ফিরিয়ে দেয়ার আহবান মীর্জা ফখরুলের

আপডেট: আগস্ট ১৬, ২০২১
0

চাঁপাই নবাবগঞ্জ জেলাধীন শিবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জানিবুল ইসলাম জোসি এবং শিবগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক শামসুর রহমানকে গত পরশু রাত থেকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না এবং এবং তাদের মোবাইল ফোনও বন্ধ রয়েছে। তাদের এখনও পর্যন্ত কোন খোঁজ না পাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “চাঁপাই নবাবগঞ্জ জেলাধীন শিবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জানিবুল ইসলাম জোসি এবং শিবগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক শামসুর রহমান এবং তাদের নিকটাত্মীয় আলী হায়দার বাপ্পীকে টাঙ্গাইল থেকে ডিবি পরিচয়ে উঠিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে তাদের পরিবারের পক্ষ থেকে আশংকা করা হচ্ছে।

এখনও পর্যন্ত তাদের কোন খোঁজ না পাওয়া যাওয়ায় তাদের উদ্বিগ্ন পরিবার-পরিজনসহ আমরাও গভীরভাবে উৎকন্ঠিত। বর্তমান সরকারের আমলে গুমের মতো শিহরিত ঘটনা অহরহ ঘটার কারণে শিবগঞ্জ উপজেলা যুবদল ও স্বেচ্ছাসেবক দলের উল্লিখিত নেতাদের নিখোঁজের ঘটনায় এলাকাবাসী, দলীয় নেতাকর্মী এবং পরিবারের সদস্যসহ আমরা গভীরভাবে উদ্বিগ্ন।

এই ধরণের অমানবিক ও নিষ্ঠুর ঘটনায় দেশে যে আইনের শাসন নেই তা আবারো প্রমাণিত হলো। সত্যিকার অর্থে আমরা এমন এক রাষ্ট্রে বসবাস করছি যেখানে কোন নাগরিকেরই জানমালের কোন নিরাপত্তা নেই, মনে হচ্ছে দেশবাসী এক জঙ্গল রাজত্বের অধীনে সবসময় ভয় ও আতঙ্ক নিয়ে দিনাতিপাত করছে।

আমি অবিলম্বে শিবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দল, যুবদল নেতাসহ নিখোঁজ ব্যক্তিদের সন্ধান এবং তাদের পরিবারের নিকট ফিরিয়ে দেয়ার জোর আহবান জানাচ্ছি।”