‘খারাপ সময় বৌ পাশে থাকে, প্রেমিকা নয়’

আপডেট: মে ১৯, ২০২১
0

খারাপ সময় বৌ পাশে থাকে, প্রেমিকা নয়’- এখন এমনই চর্চা নেটমাধ্যমে। সোমবার নিজাম প্যালেসে সাবেক মেয়র শোভন চট্টোপাধ্যায়ের গ্রেপ্তার ঘিরে নেট দুনিয়ায় চর্চা শুরু হয়েছে বৈশাখী-শোভন-রত্নাকে নিয়ে।

শোভন চট্টোপাধ্যায় গ্রেপ্তারের দিন বেহালা পূর্বের বর্তমান বিধায়ক রত্না চট্টোপাধ্যায় নিজাম প্যালেসে হাজির হতেই তার উপস্থিতি নিয়ে নেটমাধ্যমে নানা কথা ওঠে। একজন লেখেন, ‘বৌ উকিল নিয়ে ঘুরছেন, প্রেমিকা ওষুধ নিয়ে ঘুরছেন, জীবনে আর কী চাই শোভনদা’?

রত্নার এ উপস্থিতিতে বেশ খুশি হয়েছেন নেটিজেনরা। তাদের একাংশের দাবি স্বামীর বিপদ দেখে নিজেকে আটকে রাখতে পারেননি রত্না। এমনকি জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-র সঙ্গে রত্নার তুলনা শুরু হয়। তাদের মতে, ধারাবাহিকে যেমন শ্রীময়ী তার স্বামীর বান্ধবী থাকা সত্ত্বেও তার প্রতি কর্তব্য করতে ভোলে না, তেমনই শোভনের জীবনে বৈশাখীর উপস্থিতি সত্ত্বেও বিপদে স্বামীর পাশে এসে দাঁড়ালেন রত্না।

শুধু তাই নয়, ছেলেকেও বাবার সাহায্য করতে পাঠালেন। রত্নার এ আচরণ মুগ্ধ করেছে নেটিজেনদের। তাই তারা শ্রীময়ীর আদলে রত্নার ছবি তৈরি করে নেটে ছড়িয়ে দিয়েছেন। ছবির নিচে লেখা, ‘খারাপ সময়ে বৌ পাশে থাকে, প্রেমিকা নয়’। খবর আনন্দবাজারের

‘শ্রীময়ী’ ধারাবাহিকে দেখানো হয়েছে, বিচ্ছেদের পরেও স্বামী অনিন্দ্যর বিপদে বার বার ছুটে এসেছে শ্রীময়ী।
অনেক লাঞ্ছনা সহ্য করেও স্বামীর কঠিন সময় মুখ ফিরিয়ে নেয়নি শ্রীময়ী।

ঠিক সেই প্রসঙ্গ টেনে এনেই রত্নাকে শ্রীময়ীর জায়গায় বসিয়েছেন নেটিজেনরা। পাশাপাশি বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে ‘জুন আন্টি’ ও শোভন চট্টোপাধ্যায়কে ‘অনিন্দ্য’ বলে কটাক্ষ করতেও ছাড়েননি তারা।
সেই মিমেই ভরে গেছে নেট দুনিয়া।