গাজীপুরে জামায়াতের বিক্ষোভ মিছিলঃ বিশ্বশান্তির হুমকি ইসরাইলের বিরুদ্ধে রুখে দাঁড়ান -মো: খায়রুল হাসান

আপডেট: মে ১৯, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি মো: খায়রুল হাসান বলেছেন- বায়তুল মুকাদ্দাস মুসিলম উম্মাহর
ঐক্য বিশ্বাস ও প্রেরণার প্রতীক। বায়তুল মুকাদ্দাস এবং ফিলিস্তিনের জনগনের ওপর আঘাত মুসলিম উম্মাহর ঐক্য এবং বিশ্বাসের ওপর আঘাত। আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি ইসরাইলের বর্বরতার কারণে বায়তুল মুকাদ্দাসে মুসলমানগ স্বাধীনভাবে নামাজ পড়তে পারছে না। ইসরাইলি দখলদার বাহিনী মুসিলম অধ্যুষিত ফিলিস্তিনের ভূখণ্ডকে জবরদখল করছে এবং ফিলিস্তিনের নারী পুরুষ ও শিশুকে নির্বিচারে হত্যা করছে। তিনি বিশ্বশান্তির হুমকি ইসরাইলের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে অবিলম্বে এই বর্বরতা বন্ধ করতে বলেন।

বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর মহানগর শাখার উদ্যোগে আয়োজিত সাম্প্রতিক সময়ে বায়তুল মুকাদ্দাস এবং ফিলিস্তিনে বর্বর হামলার প্রতিবাদে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। বুধবার বাদ জোহর বিক্ষোভ মিছিলটি বোর্ড বাজার কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন করে গাজীপুর সিটি কর্পোরেশন গাছা অঞ্চল অফিসের সামনে গিয়ে গাজীপুর মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি মো: হোসেন আলীর সঞ্চালনায় মহানগর জামায়াতের সেক্রেটারি মো: খায়রুল হাসানের বক্তব্যের মধ্য দিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি মো: আফজাল হোসাইন, মহানগর কর্মপরিষদ সদস্য মো: আজহারুল ইসলাম মোল্লা,
মো: নজরুল ইসলাম, আবু সাঈদ মোহাম্মদ ফারুক, আবু সিনা নূরুল ইসলাম মামুন, জামায়াত নেতা মো: কামরুজ্জামান খান মামুন, মো: এখলাছ উদ্দিন, মো: আশরাফ আলী কাজল, মো: আবু রাকিব, ডা: মো: কবির হোসেন, মো: ফজলুল হক নোমান, মো: মিজানুর রহমান, শিবির নেতা মো: শহীদুল ইসলাম, মো: নবাব আলী প্রমুখ।

তিনি আরো বলেন- বিশ্বশান্তি প্রতিষ্ঠার অন্যতম হুমকি আগ্রাসী শক্তি ইসরাইল। তথাকথিত পরাশক্তি মার্কিন যুক্তরাষ্ট্রসহ যারা ইসরাইলের পক্ষ অবলম্বন করছে তারা মূলত এই বর্বরতার পক্ষেই অবস্থান নিয়েছে এবং তারাও সমান অপরাধে অপরাধী। তিনি মুসলিম উম্মাহসহ জাতিসংঘ, বিভিন্ন মানবতাবাদী সংগঠন এবং শান্তিকামী বিশ্বমানবতাকে ইসরাইলি বর্বরতার বিরুদ্ধে সোচ্চার হওয়ার এবং ইসরাইলকে সর্বাগ্রে বয়কট করার আহবান জানান। বাংলাদেশ সরকারকে নৈতিক, আর্থিক, সামরিক তথা সবধরনের সহযোগিতা দিয়ে নির্যাতিত ফিলিস্তিনীদের পাশে থাকার জন্য তিনি আহবান জানান।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।