শ্রীপুরের গজারি বন থেকে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

আপডেট: ডিসেম্বর ১১, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে শ্রীপুরের এক গজারি বন থেকে অটোরিকশা চালক এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে প্রহলাদপুর ইউনিয়নের বনখড়িয়া এলাকার বন থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের নাম- শরিফুল ইসলাম (২৩)। সে শ্রীপুর থানার বনখড়িয়া গ্রামের মৃত নায়েব আলীর ছেলে।

গাজীপুরের সহকারি পুলিশ সুপার (কালিয়াকৈর সার্কেল) আজমীর হোসেন ও নিহতের পরিবার জানান, গ্রামের বাড়িতে থাকে এলাকায় অটোরিকশা চালাতেন শরিফুল। প্রতিদিনের মতো বৃহষ্পতিবার তিনি অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন।

রাতে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুজি করে তার সন্ধান পান নি। শুক্রবার সকালে এলাকাবাসি বনখড়িয়া এলাকার গজারি বনে শরিফুলের গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো প্রেরণ করে।

এসময় ওই বনের পার্শ্ববর্তী সড়কের উপর থেকে পরিত্যাক্ত অবস্থায় পড়ে থাকা শরিফুলের অটোরিকশাটি জব্দ করা হয়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে শরিফুলকে হত্যা করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।