গাজীপুরে সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ নিহত ২

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে অজ্ঞাত গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি থানাধীন বাইমাইল ব্রীজের উপর এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার দেবিদ্বার থানার গুনাইঘর এলাকার বশির হোসেন মোল্লার ছেলে আব্দুল আজিজ মোল্লা (২৫) এবং ময়মনসিংহের হালুয়াঘাট থানাধীন চর বাঙ্গালিয়া এলাকার লাবু মিয়ার ছেলে অজিত অপূর্ব নিখিল (২৯)। এদের মধ্যে আজিজ মোল্লা ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের (১২তম) শিক্ষার্থী ছিলেন। তারা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করতেন।

জিএমপি’র কোনাবাড়ি থানার এসআই তাপস কুমার ওঝা জানান, একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করতেন আব্দুল আজিজ মোল্লা ও অজিত অপূর্ব নিখিল। মঙ্গলবার দুপুরে তারা একটি মোটরসাইকেল যোগে ঢাকা থেকে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। পথে দুপুর সোয়া দুইটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি থানাধীন বাইমাইল ব্রীজের উপর পৌছলে মোটরসাইকেলটিকে বিপরীতদিক থেকে আসা একটি গাড়ি ধাক্কা দেয়। এঘটনায় তারা সড়কের উপর ছিটকে পড়েন।

এসময় ওই গাড়িটি তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই দুই যুবক। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।