বানারীপাড়ায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত

আপডেট: মার্চ ৭, ২০২২
0

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল ৯টায় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ ও জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচির শুভ সুচনা করা হয়।

পরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা আ্ওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, সদস্য ও বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,উপ-প্রচার সম্পাদক মিলন ভূঁইয়া,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জাকির হোসেন সরদারের সঞ্চালনায় এছাড়াও বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাখারের সাবেক চেয়ারম্যান খিজির সরদার,যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার ও আক্তার হোসেন মোল্লা,সদস্য ডা. খোরশেদ আলম সেলিম,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক জাকির হোসেন, উপজেলা স্বেচ্চাসেবকলীগ সভাপতি এইচএম হাফিজুর রহমান মামুন,যুবলীগ নেতা মু.মুন্তাকিম লস্কর কায়েস ও সুমম রায় সুমন,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মমিনুল কবির মিঠুন,পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল প্রমুখ। এদিকে এ উপলক্ষে বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার রিপন কুমার সাহা ও বিকেলে পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের সভাপতিত্বে পৌর ভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ###
রাহাদ সুমন,বানারীপাড়া
তারিখ.০৭-০৩-২০২২ইং