গাজীপুরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

আপডেট: মার্চ ২৬, ২০২১
0

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরে যথাযথ মর্যাদায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সকালে জেলা প্রশাসন, জেলা ও মেট্রোপলিটন পুলিশ, আওয়ামীলীগ বিএনপি ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা স্বাধীনতার স্মৃতিস্তম্ভে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে জেলা শহরের শহীদ বঙ্গতাজ অডিটরিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করা হয়। গাজীপুরের জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ইকবাল হোসেন সবুজ এমপি, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ জাহাঙ্গীর আলম, গাজীপুরের পুলিশ সুপার এস.এম শফিউল্লাহ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ- কমিশনার জাকির হাসান, মহানগর আওয়ামীলীগের সভাপতি আজমত উল্লাহ খান, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, আব্দুর রউফ নয়ন প্রমুখ।

দিবসটি উপলক্ষ্যে বাংলাদে ধান ও কৃষি গবেষণা ইনস্টিটিউট, জাতীয় বিশ্ববিদ্যালয়, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, ডুয়েট, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামন ডিজিটাল ইউনির্ভাসিটিসহ বিভিন্ন সংগঠন নানা কর্মসূচি পালন করেছে।
###

গাজীপুর