গাজীপুরে ভবনের ভাঙ্গা খন্ডের আঘাতে এক শ্রমিক নিহত

আপডেট: মে ২, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে ভবনের ভাঙ্গা খন্ডের আঘাতে শনিবার এক শ্রমিক নিহত হয়েছেন। নিহতের নাম মোঃ সেলিম (২৫)। তিনি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বিশ্ব পুকুর এলাকার আবু বক্করের ছেলে।

জিএমপি’র কাশিমপুর থানার এসআই সাইফুর রহমান মুন্সি জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকায় থেকে সেলিম এলাকায় শ্রমিকের কাজ করেন। গত কয়েকদিন ধরে গাজীপুর মহানগরের কাশিমপুর থানাধীন জিরানী এলাকাস্থিত হামীম গ্রুপের ‘দেট্স ইট নীট লিমিটেড’ কারখানার একটি ৫তলা ভবন ভাঙ্গার কাজ চলছিল।

মহান মে দিবস শনিবার সেলিম সেখানে সিঁড়ি ভাঙ্গার কাজ করছিলেন। ভবনের সিঁড়ি ভাঙ্গার সময় শনিবার সকাল সাড়ে ১০টার দিকে অসাবধান বশতঃ হঠাৎ সিঁড়ির একটি ভাঙ্গা অংশ তার উপর পড়ে চাপা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে তিনি গুরুতর আহত হন। অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে গাজীপুরের তেঁতুইবাড়িস্থিত শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে নিয়ে যায়।

সেখানে সেলিমকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।