প্রতিবন্ধি গৃহবধূকে ধর্ষণের মামলায় যুবক গ্রেফতার

আপডেট: মে ২, ২০২১
0

খুলনা ব্যুরোঃ
খুলনার ডুমুরিয়ায় প্রতিবন্ধি এক গৃহবধূ (২৮) ধর্ষণের মামলায় থানা পুলিশ সিদ্দিক জোয়ারদার নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ধামালিয়া ইউনিয়নের ছয়বাড়িয়া গ্রামে গত ২১ এপ্রিলের ঘটনায় শনিবার (১ মে) সকালে ঐ গৃহবধূর স্বামী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

ডুমুরিয়া উপজেলার ছড়বাড়িয়া গ্রামের প্রতিবন্ধি গৃহবধূর স্বামী (৩০) একজন দিন মজুর। তিনি নিজ এবং তার স্ত্রী ও মা অন্যের বাড়িতে দিন মজুর খেটে সংসার চালায়। প্রতিদিনের তার স্বামী ২১ এপ্রিল সকালে দিন মজুরের কাজ করতে যায়। অপর দিকে তার বুদ্ধি প্রতিবন্ধী স্ত্রী ও তার মা তাসলিমা বেগম (৪৮) স্থানীয় সোহরাব গাজীর পুকুর খননের মাটি সরানোর কাজে যায়। কিছু সময় কাজ করার পর শারীরিক ভাবে অসুস্থ ঐ গৃহবধূ বেলা ১১ টার দিকে কাজ ছেড়ে শের আলী জোয়ারদারের মেহগনি বাগানের ভেতর দিয়ে বাড়ির দিকে রওনা করে।

এ সময় সিদ্দিক জোয়ারদার গৃহবধূকে একা পেয়ে পিছন দিক ঝাপটে ধরে পার্শ্ববর্তী একটি গর্তে ফেলে তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে গৃহবধুর চিৎকারে সিদ্দিক পালিয়ে যায়। ঘটনাটি প্রচার হলে প্রভাবশালী সিদ্দিক ও তার পরিবারের সদস্যরা সালিশ- মীমাংসার কথা বলে ধামাচাপা দেয়ার চেষ্টা করতে থাকে। শুক্রবার জসিম এ নিয়ে কৈফিয়ত চাইতে গেলে সিদ্দিক তাকে বেদম মারপিট করে এবং হুমকি দেয়।

এ ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন; গৃহবধূর স্বামীর থানায় দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন আইনের মামলায় শনিবার আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর দিকে ভূক্তভোগী গৃহবধূর ডাক্তারী পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী