র‌্যাব-৩ চোরাই ৫টি সিএনজিসহ ১জনকে আটক করেছে

আপডেট: মে ২৭, ২০২১
0

র‌্যাব-৩ এর অভিযানে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে সংঘবদ্ধ সিএনজি চোর চক্রের ১ সদস্য আটক এবং চোরাই ও ছিনতাইকৃত ৫ টি সিএনজি উদ্ধার করা হয়েছে ।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৩ এর আভিযানিক দল গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ঢাকা মহানগরীর খিলগাঁও থানাধীন হোল্ডিং-১৮৪/১৮/বি/১, মাদানী ঝিল, পূর্ব গোড়ানস্থ “পিংকি ফার্ণিচার” এর সামনে বাসা নং-১৮৪/১৮/এ, মাদানী ঝিল, পূর্ব গোড়ানস্থ “মোঃ জসিম ভাই” গ্যারেজে একদল সংঘবদ্ধ অসাধু দূস্কৃতিকারী চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ চোরাই ও ছিনতাইকৃত বিভিন্ন মডেলের সিএনজি চুরি করে সিএনজির ইঞ্জিন ও চেচিস নম্বর পরিবর্তনের মাধ্যমে বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।

সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল ২৬/০৫/২০২১ তারিখ ২১৪৫ ঘটিকার সময় ঢাকা মহানগরীর খিলগাঁও থানাধীন হোল্ডিং-১৮৪/১৮/বি/১, মাদানী ঝিল, পূর্ব গোড়ানস্থ “পিংকি ফার্ণিচার” এর সামনে বাসা নং-১৮৪/১৮/এ, মাদানী ঝিল,পূর্ব গোড়ানস্থ “মোঃ জসিম ভাই” গ্যারেজে অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ চোর চক্রের সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মোঃ সুমন (৪০)ছাড়াও গ্রেফতারকৃত আসামীর নিকট হতে ৫ টি সিএনজি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামী একটি সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। সে দীর্ঘদিন যাবৎ অভ্যাসগত ভাবে চোরাই সিএনজি ক্রয় বিক্রয়ের সাথে জড়িত।