সিঁদুর লাগিয়ে হিন্দুদের বোকা বানিয়ে ভোট নিয়েছে নুসরত– গণমাধ্যমে কটাক্ষ দিলীপ ঘোষের

আপডেট: জুন ১১, ২০২১
0

চিত্রনায়িকা ও পশ্চিমবঙ্গের এমএলএ নুসরত জাহানের ব্যক্তিগত জীবনের টানাপোড়েন এবার রাজনৈতিক ইস্যুতে পরিণত হল। তুমুল বিতর্কের মাঝেই তৃণমূল কংগ্রেসের (TMC) মুখপাত্র তথা সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh) নুসরত-ইস্যু নিয়ে বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে জানিয়ে দিয়েছেন যে, “নুসরত জাহানের বিষয়টি ব্যক্তিগত। এর সঙ্গে রাজনীতি বা দলের কোনও সম্পর্ক নেই। তর্ক শুরু হলে বিজেপির পক্ষে ভাল হবে না।

তৃণমূল মানুষের কাজ নিয়ে ব্যস্ত।” কিন্তু দলের তরফে সাফ হুঁশিয়ারি-বাণী ছোঁড়া হলেও প্রতিপক্ষ শিবিরের অন্দরে বিতর্ক-সমালোচনার হাত থেকে নিস্তার পাচ্ছেন না নুসরত জাহান। এবার সাংসদ-নায়িকাকে জোর কটাক্ষ করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।
রাজ্য বিজেপি (BJP) সভাপতির সাফ মন্তব্য, “সিঁদুর লাগিয়ে হিন্দুদের বোকা বানিয়ে ভোট নিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)।”

বৃহস্পতিবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে নুসরত প্রসঙ্গ উত্থাপন করেন দিলীপ ঘোষ। সেখানেই তৃণমূলের মহিলা সাংসদকে আক্রমণ করতে শোনা যায় তাঁকে। দিলীপের মন্তব্য, “বসিরহাটের (Basirhat) লোকেরা তাঁকে সাংসদ করেছেন।
আপনারাই ঠিক করুন, উনি বিয়ে করেছেন কিনা? করলেই কাকেই বা করেছেন? কবে করেছেন? ছেলের মা হতে যাচ্ছেন- তা নিয়েও প্রশ্ন আছে!

ভেবে দেখুন যাঁকে আড়াই লাখের ভোটে জিতিয়েছেন, তিনি কে বা তাঁর কী পরিচয়? বিয়ে না করে সিঁদুর লাগিয়ে হিন্দুদের বোকা বানিয়ে ভোট নিলেন। খুবই লজ্জার বিষয়। আমার মনে হয় নির্বাচনের জন্য বিয়ে করেছিলেন।
নির্বাচন হয়ে গিয়েছে সত্য কথা বেরিয়ে এসেছে।”