রাজাপুরে দোকান ও বসতঘর ভাংচুর করে ভাইকে জখম করার প্রতিশোধ

আপডেট: জুলাই ৩, ২০২১
0

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে কালাম মৃধা (৪০) নামে এক যুবককে ছুরি দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রক্তক্ত জখম করার অভিযোগ উঠেছে নাজমুল হাসানের বিরুদ্ধে। এ ঘটনার পরেই ভাইকে রক্তাক্ত জখম করার বদলা নিতে আহত কালাম মৃধার দুই ভাই কামাল ও জামালসহ অজ্ঞাত ১০/১২ মিলে হাসানকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে এবং হাসানের বাবা নাসির হাওলাদার পান্নুর দোকানঘর ও ফুপু রজিনা বেগমের বসতঘর ভাংচুর করে। শনিবার সকালে ও দুপুরে উপজেলার উত্তর সাউথপুর এলাকায় দুই দফায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত কালাম মৃধা উপজেলার উত্তর সাউথপুর এলাকার মৃত আকাব্বার আলী মৃধার ছেলে। মো. নাজমুল হাসান উপজেলার ইন্দ্রপাশা এলাকার মো. নাসির উদ্দিন হাওলাদার পান্নুর ছেলে।

আহত কালাম মৃধা জানায়, ঘটনার দিন শনিবার সকালে বাড়ি থেকে বের হয়ে দোকানে আসার পথে হাসান পিছন থেকে তার শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসানের ফুপু রজিনা বেগম জানায়, তার ভাইয়ের ছেলে হাসানের সাথে তার কোন সম্পর্ক নেই। তার পরেও কালামকে ছুরি দিয়ে আঘাত করে জখমের ঘটনায় কামাল ও জামালসহ ১০/১২ জন মিলে রজিনার বসতঘর ভাংচুর করে।

হাসানের দাদা আছমত আলী হাওলাদার জানায়, কয়েক বছর পূর্বে তার নাতী হাসানের সাথে কালামের ভায়রা ভাইয়ের মেয়ে সুমির সাথে প্রেমের সম্পর্ক ছিল। ঐ সম্পর্কের জেরে দুই বছর পূর্বে কালাম হাসানের চোখ উপরে ফেলার চেষ্টা করে। এর জের দরে হাসান কালামকে ছুরি দিয়ে আঘাত করে। কিন্তু আমরা কি দোষ করেছি কালামের দুই ভাই কামাল ও জামালসহ ১০/১২ জন মিলে আমার ছেলে পান্নুর দোকারঘরসহ দোকানের সমস্ত মালামাল ভাংচুর করে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, কালাম মৃধাকে জখম করার ঘটনায় হাসানসহ ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। হাসানকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। দোকান ও বসতঘর ভাংচুরের ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আবু সায়েম আকন
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি