সততা ও সৎসাহস থাকলে অভীষ্ট লক্ষ্যে পৌছা যায়— হাসান সরকার

আপডেট: জুলাই ১৩, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ
বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, সততা ও সৎসাহস থাকলে যে কোন অভীষ্ট লক্ষ্যে পৌছা যায়। যমুনা গ্রুপের কর্ণধার বীরমুক্তিযোদ্ধা নূরুল ইসলাম বাবুল ছিলেন সেধরণের সততা ও সৎসাহসের প্রতীক।

তিনি দেশের টাকা দেশেই বিনিয়োগ করে দেশীয় শিল্পের বিপ্লব ঘটিয়ে গেছেন। হাজার হাজার মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে লাখ লাখ মানুষের অভিভাবকের দায়িত্ব পালন করেছেন। তার প্রতিটি অবদান মানুষ আজীবন কৃতজ্ঞতাভরে স্মরণ করবে।

যমুনা গ্রুপের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নূরুল ইসলাম বাবুল এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার টঙ্গীর বড় দেওড়ায় আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন কতর্ৃক আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, আজিজুল হক রাজু মাস্টার, মো. বাবর আলী, শেখ মো. সুমন, মো. ওমর ফারুক, আব্দুস সাত্তার, হাসান লস্কর, আহমদ আলী টুকু, বাবুল চৌধুরী, একরামুল হক দুলাল, সোহেল চৌধুরী, রাতুল ভূইয়া, এন আই প্রিন্স,

নাজমুল হাসান নাঈম, রেদুয়ানুর রহমান প্রত্যয় বেপারী, মনিরুজ্জামান তামজিদ, আব্দুল্লাহ আহমেদ পার্থ, শেখ মো. সাজু, রিফাত রশিদ, নাজির আহমেদ ভূইয়া, আব্দুর রব, নজির আহমেদ, রাকিবুল ইসলাম সবুজ ভূইয়া প্রমুখ।
#
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
তারিখ ঃ ১৩-০৭-২০২১ ইং