স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় সহ-সভাপতি জামালকে খুলনার বাসভবন থেকে গ্রেফতার

আপডেট: জুলাই ২৫, ২০২১
0

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের দলনেতা জামাল হোসাইন তালুকদারকে আজ তার খুলনার বাসভবন থেকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

আজ এক বিবৃতিতে মোস্তাফিজুর রহমান এবং আব্দুল কাদির ভুইয়া জুয়েল বলেন, “করোনা ভাইরাসের মহাদুর্যোগের সময়েও বর্তমান আওয়ামী সরকার কর্তৃক বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলের নেতাকর্মীদেরকে গ্রেফতার ও তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা যেন প্রাত্যহিক কর্মসূচিতে পরিণত হয়েছে। আজ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের দলনেতা জামাল হোসাইন তালুকদারকে গ্রেফতার সেই কর্মসূচিরই আরেকটি বহিঃপ্রকাশ।

অঙ্গ ও সহযোগী সংগঠনের তরুণ নেতাকর্মীদেরকে রাজনীতিতে নিরুৎসাহিত করতেই বর্তমান ভোটারবিহীন সরকার এধরণের অমানবিক কর্মকান্ডে লিপ্ত হয়েছে। বর্তমান ভোটারবিহীন সরকার হিংসাশ্রয়ী ও ফ্যাসিবাদী সরকারের নগ্ন চেহারা নিয়ে বিরোধী দল দমনে সর্বশক্তি নিয়োগ করেছে। দেশকে এখন পুরোপুরি বৃহত্তর কারাগারে রুপান্তরিত করা হয়েছে।

বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে প্রতিহিংসামূলক অসত্য মামলা দায়েরের মাধ্যমে গ্রেফতার ও নির্যাতন নিপীড়ণ চালানোর উদ্দেশ্যই হচ্ছে বিএনপি-কে ধ্বংস করে প্রতিবাদী আওয়াজকে নিস্তব্ধ করা, যাতে বর্তমান আওয়ামী অপশাসন নিষ্কন্টক হয়। তবে আওয়ামী অবৈধ সরকারের স্বপ্ন কোনদিনই সফল হবে না। জাতীয়তাবাদী শক্তি জনগণকে সাথে নিয়ে বর্তমান ভয়াবহ দুঃশাসনের যবনিকাপাত ঘটাতে দৃঢ়প্রতিজ্ঞ। আমরা দলমত নির্বিশেষে সকলকে বর্তমান আওয়ামী সরকারের অপশাসন প্রতিহত করার আহবান জানাচ্ছি।

আমরা অবিলম্বে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের দলনেতা জামাল হোসাইন তালুকদার এর নিঃশর্ত মুক্তির জোর দাবি করছি।”