ঝিনাইদহ ৩ দিন ধরে গৃহবধূ নিখোঁজ, থানায় ডায়েরি

আপডেট: আগস্ট ১৪, ২০২১
0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-
রিপা খাতুন (২১) নামে এক যুবতী গৃহবধুকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বৃহস্পতিবার বিকালে তিনি শ্বশুরবাড়ি যাওয়ার পথে নিখোঁজ হন। রিপা খাতুন সদর উপজেলার বেড়াশুলা গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে ও বাজার গোপালপুরের ব্যবসায়ী আনিছুর রহমানের স্ত্রী। রিপা কোথায় আছে কেমন আছে তা তিন দিনেও জানতে পারেনি তার পরিবার।

মেয়েকে খুঁজে না পেয়ে তার পরিবার খুবই বিচলিত। সারাক্ষন কান্নাকাটি করছে তার বাবা মা। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। রিপার বড় ভাই আরিফুর রহমান শুক্রবার বিকালে জানান, রিপা বাপের বাড়ি থেকে নিকটেই শ্বশুরবাড়ি বাজার গোপালপুরে যাচ্ছিল।

কিন্তু শ্বশুর বাড়ি আর পৌছায়নি। দুই বছর হলো রিপার বিয়ে হয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কও চমৎকার বলে দাবী করেন আরিফুর। তিনি জানান, সম্ভব্য সব খানেই খোজ করেছি। তবে শৈলকুপার ভাটই গাড়াগঞ্জ এলাকায় তার আত্মীয় বাড়িতে থাকার খবর শুনেছি।

খবরটি কতদুর সত্য জানি না। বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানায় ওসি (তদন্ত) এমদাদুল জানান, সাধারণ ডায়েরী হওয়ার পর আমরা সব থানায় ম্যাজেস দিয়েছি। মেয়েটির সন্ধান পেলে জানাতে বলেছি। গৃহবধু রিপার সন্ধান পেলে তার ভাই আরিফুর রহমানের ০১৯৮১৮২১৪৫৯ এই মোবাইলে জানাতে অনুরোধ করা হয়েছে।