আড়াইহাজারে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী সেলিম মিয়া গ্রেফতার

আপডেট: নভেম্বর ২৩, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১ মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে অভিযান চালিয়ে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামী সেলিম মিয়াকে ঢাকার ওয়ারী থানাধীন ভগবতী ব্যানার্জী রোড এলাকা হতে গ্রেফতার করা হয়।
র‌্যাব-১১ এর উপ-পরিচালক স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ধর্ষণের বিষয়টি স্বীকার করে।

ভিকটিম স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণীর ছাত্রী। আসামী প্রায়ই ভিকটিমের মাদ্রাসায় আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করতো। গত ১৯ নভেম্বর ভিকটিম তার মায়ের সাথে বাড়ীর পাশে একটি জমিতে ধান মাড়াইয়ের কাজ করছিলো। এ সময় ভিকটিম পাশের একটি তাঁত কারখানায় টিউবওয়েলের পানি পান করতে গেলে আসামী ভিকটিমকে ফাঁকা পেয়ে তাঁর পরনে থাকা ওরনা দিয়ে হাত পা বেঁধে ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে জোরপূর্বক ধর্ষণ করে। গ্রেফতারকৃত আসামীকে জেলার আড়াইহাজার থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, গত ১৯ নভেম্বর ২০২১ তারিখে জেলার আড়াইহাজার থানাধীন আগুয়ান্দী গ্রামে একটি শিশু ধর্ষণের ঘটনা ঘটে। উক্ত ঘটনায় সেলিম মিয়া (৩২) নামের এক যুবককে আসামী করে ধর্ষণের শিকার ভিকটিমের (১৩) মা বাদী হয়ে আড়াইহাজার থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী) ২০০৩; ৯(১) ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, (যার মামলা নং-১৭, তারিখ-১৯/১১/২০২১)। ধর্ষণের শিকার শিশু (১৩) স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণীর শিক্ষার্থী। এই ঘটনা জাতীয় ও স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয়, যা এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ২৩-১১-২০২১