যুবদলের পূর্ণাঙ্গ কমিটিরকে সৌদিআরব পশ্চিম বিএনপির অভিনন্দন

আপডেট: মার্চ ৩১, ২০২২
0

সৌদিআরব পঃ যুবদলের সভাপতি আব্দুল মান্নান সাধারণ সম্পাদক শেখ মোস্তাক আহমেদ সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল্লাহর নেতৃত্বাধীন সৌদিআরব পঃ যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রীয় যুবদল হতে অনুমোদিত হওয়ায় পূর্ণাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপি।

আজ এক অভিনন্দন বার্তায় সৌদিআরব পঃ বিএনপির আহ্বায়ক আহমেদ আলী মুকিব ও সদস্য সচিব মীর মনিরুজ্জামান তফন আশা প্রকাশ করে বলেন, বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত সু-চিকিৎসার এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা এবং চলমান স্বৈরাচার বিরোধী ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে বিশ্ব জণমত তৈরীতে সৌদিআরব পঃ বিএনপির হাতকে শক্তিশালী করতে সৌদিআরব যুবদল সহায়ক ভূমিকা পালন করবে। সৌদিআরব পঃ যুবদল নিখুঁত নেতৃত্বের একটি কাফেলা হিসেবে দল দেখতে চায়।

উল্লেখ্য কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ৩০শে মার্চ সৌদিআরব পশ্চিমাঞ্চল যুবদলের ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি আব্দুল মান্নান কে সভাপতি শেখ মোস্তাক আহমেদ সাধারন সম্পাদক মোঃ আব্দুল্লাহকে সাংগঠনিক সম্পাদক করে অনুমোদন করেন।