ডুমুরিয়ার নবাগত ইউএনও শরীফ আসিফ রহমান

আপডেট: মে ১৮, ২০২২
0

খুলনা ব্যুরো:
খুলনার ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে শরীফ আসিফ রহমান যোগদান করেছেন। মঙ্গলবার (১৭মে) বিকেলে পদন্নোতি জনিত কারণে বদলী হওয়া ইউএনও আবদুল ওয়াদুদ এর স্হলাভিষিক্ত হলেন তিনি।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের গত ১৭ এপ্রিল তারিখে ইস্যুকৃত এক পত্রে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে শরীফ আসিফ রহমান কে পদায়ন করেন। এর আগে তিনি পৌনে দুই বছর যাবৎ বিসিএস প্রশিক্ষণ একাডেমিতে সহকারি পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। তিনি গত ২০ এপ্রিল ডুমুরিয়ার ইউএনও হিসেবে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন।আজ মঙ্গলবার তিনি কর্মস্হলে যোগদান করে দায়িত্বভার গ্রহণ করেছেন।

এর আগে জনপ্রসাশন মন্ত্রণালয়ের এক আদেশে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত আবদুল ওয়াদুদ কে পদন্নোতি দিয়ে অতিরিক্ত জেলা প্রশাসকের পদ মর্যাদায় খুলনার জাহানাবাদ সেনা নিবাসে সিইও হিসেবে পদায়ন ও বদলী করা হয়।আজ তিনি কর্মদিবস শেষ করে নবাগত উপজেলা নির্বাহী অফিসারের হাতে দায়িত্ব হস্তান্তর করেছেন।

নড়াইল জেলা সদরের বীর মুক্তিযোদ্ধা শরীফ মনিরুজ্জামানের ছেলে শরীফ আসিফ রহমান ১৯৮৯ সালে জন্ম গ্রহন করেন।তিনি ২০১২ সালে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়(বুয়েট) থেকে তড়িৎ কৌশল বিষয়ে কৃতিত্বের সাথে পাশ করেন। পরে তিনি ৩৪ তম বিসিএস (প্রশাসন ক্যাডার)উত্তীর্ণ হয়ে ২০১৬ সালের ১ জুন রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করে কর্মজীবন শুরু করেন।পরবর্তিতে ২০১৯ সালে তিনি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসাবে দায়ীত্ব পালন করেন।ব্যক্তিগত জীবনে তাঁর সহধর্মীনি ৪০তম বিসিএস(এডমিন ক্যাডার) এ প্রথম স্হান অধিকারিনী জান্নাতুল ফেরদৌস ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ অধ্যায়ন রত রয়েছেন।
——মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী