শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে মা-ছেলের গলিত লাশ উদ্ধার

আপডেট: জানুয়ারি ৮, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে মা ও ছেলের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যায় শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড (এসিআই গেইট) সংলগ্ন নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।  

নিহতরা হলো- রুবিনা আক্তার (২২) ও তার শিশু ছেলে জিহাদ (০৪)। রুবিনা শ্রীপুর থানাধীন কেওয়া পশ্চিম খন্ড এলাকার সিরাজুল ইসলামের মেয়ে এবং মুন্সীগঞ্জের বিক্রমপুর উপজেলার কুদ্দুসের ছেলে জুম্মন মিয়ার স্ত্রী।

নিহত রুবিনা আক্তারের বাবা সিরাজুল ইসলাম ও ছোট বোন সেলিনাসহ স্বজনরা জানান, প্রায় ৫ বছর আগে রুবিনাকে বিয়ে করে জুম্মন। বিয়ের পর থেকে রুবিনা তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করে আসছে। জুম্মন স্থানীয় রঙ্গীলা বাজারের একটি ওয়ার্কশপে কাজ করে। গত ৪ দিন যাবত রুবিনা ও তার শিশু ছেলে জিহাদকে (৪) বাড়িতে দেখতে না পেয়ে স্বজনরা বিভিন্ন স্থানে খেঁাজাখঁুজি করে আসছিল। কিন্তু রুবিনার বাড়ির চারপাশে টিনের বেড়ার গেট তালাবদ্ধ থাকায় স্বজনেরা ধারনা করেছিল ছেলেকে নিয়ে রুবিনা কোথাও বেড়াতে গিয়েছে। শনিবার সন্ধ্যায় রুবিনার তালাবদ্ধ ঘর থেকে পঁচা দুর্গন্ধ বের হতে থাকে। ওই দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে স্বজনদের নিয়ে প্রতিবেশীরা তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে রুবিনা ও তার ছেলে জিহাদের গলিত লাশ দেখতে পান। মা-ছেলে নিখেঁাজের সপ্তাহখানেক আগে রুবিনার সঙ্গে তার স্বামীর ঝগড়া হয়।

শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী জুম্মনকে আটক করা হয়েছে। লাশ দু’টি গলিত অবস্থায় থাকায় সুরতহাল করে কোনো কিছু বুঝা যাচ্ছে না। তবে লাশগুলোর পাশেই বিরিয়ানীর একটি প্যাকেট পাওয়া গেছে। খাবারের সঙ্গে কিছু মিশিয়ে তাদেরকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।