গাজীপুরে দুই বাসের চাপায় ব্যবসায়ী ও পথচারীসহ নিহত ৪

আপডেট: অক্টোবর ১৫, ২০২২
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর \ গাজীপুরে দুই বাসের চাপায় পথচারী ও রিক্সাভ্যান আরোহী মাছ ব্যবসায়ীসহ চারজন নিহত হয়েছেন। শনিবার সকালে মহানগরীর বাসন থানাধীন তেলীপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাজীপুর মহানগরীর বাসন থানার বারবৈকা এলাকার নান্নু মিয়ার ছেলে পথচারী সোহরাব হোসেন (৩২), ময়মনসিংহের ফুলপুর থানার হরিনাথপুর এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে রিক্সাভ্যান চালক বোরহান উদ্দিন (৪০), একই জেলার হালুয়াঘাট থানার উত্তর স্বদেশী এলাকার আব্দুল হামিদের ছেলে মাছ ব্যবসায়ী ইউনুস আলী (৩৫) ও অপর মাছ ব্যবসায়ী শেরপুর জেলা সদর থানার তারাগড় এলাকার রহিজ উদ্দিনের ছেলে হযরত আলী (৩৫)।

জিএমপি’র বাসন থানার ওসি মালেক খসরু খান ও স্থানীয়রা জানান, শনিবার সকাল ৮টার দিকে গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তার আড়ৎ থেকে দুই মাছ ব্যবসায়ী মাছ নিয়ে একটি রিক্সাভ্যানযোগে সালনার দিকে যাচ্ছিলেন। ভ্যানটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেলীপাড়া এলাকায় পৌছলে পেছন থেকে বসুমতি পরিবহনের একটি বাস এক পথচারীসহ ওই ভ্যানটিকে ধাক্কা দিয়ে সামনে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বলাকা পরিবহনের অপর একটি বাসের পেছনে চাপা দেয়। এতে দুই বাসের চাপায় পড়ে ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। এসময় চালক ও মাছ ব্যবসায়ীসহ ভ্যান আরোহী ৩জন এবং ওই পথচারী ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার এবং বসুমতি পরিবহনের বাসটি আটক করেছে। বাসটি বেপরোয়াগতিতে চালানোর সময় চালক নিয়ন্ত্রণ হারালে এ ঘটনা ঘটে। ঘটনার পর পরই বসুমতির চালক ও হেলপার পালিয়ে গেছে। ময়না তদন্তের জন্য নিহতদের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।