অক্টোবরে রিয়েলমি’র ফাটাফাটি অফার, সি৩০ ও সি৩০এস ফোনে থাকছে আকর্ষণীয় ছাড়

আপডেট: অক্টোবর ২, ২০২৩
0

[ঢাকা, ০২ অক্টোবর ২০২৩] তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি এর ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় ছাড় এবং ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে। নতুনমাসউদযাপনেভিন্নমাত্রা যোগকরতে এই অফারনিয়েএসেছে ব্র্যান্ডটি।
রিয়েলমি’র ভক্ত, ব্যবহারকারী ও গ্রাহকরা এই মাসশুরুকরতেপারবেনচ্যাম্পিয়ন সব অফারের সাথে। এই অফারেরঅধীনেগ্রাহকরারিয়েলমি সি৩০ ফোন কেনারসময় ১ হাজারটাকারক্যাশব্যাকপাবেনএবং সি৩০এস ফোনেউপভোগকরতেপারবেন দুর্দান্তছাড়।
রিয়েলমি সি৩০ একটি দুর্দান্তএন্ট্রি-লেভেল স্মার্টফোন। এই ফোনেআছে ১২এনএম অক্টা কোরপ্রসেসর, ইউএফএস ২.২ হাই-স্পিড ফ্ল্যাশ স্টোরেজ, ৮.৫ মিলিমিটারআল্ট্রা-স্লিমভার্টিকাল স্ট্রাইপডিজাইনএবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারব্যাটারি। রিয়েলমি সি৩০এস ফোনেরয়েছে এই সেগমেন্টের দ্রুততম সাইড-ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, সুবিশালব্যাটারিএবংচ্যাম্পিয়ন স্মার্টফোনঅভিজ্ঞতারজন্য খুবইস্লিম ও আল্ট্রা-লাইটবডি।
রিয়েলমি সি৩০ ফোনসম্পর্কে আরওজানতেযঃঃঢ়ং://িি.িৎবধষসব.পড়স/নফ/ৎবধষসব-প৩০ এবংরিয়েলমি সি৩০এস ফোনেরবিস্তারিতফিচারসম্পর্কে জানতেযঃঃঢ়ং://িি.িৎবধষসব.পড়স/নফ/ৎবধষসব-প৩০ লিঙ্কে ক্লিককরুন।
এই অফারশুধুমাত্রঅফলাইন ক্রয়ের জন্য প্রযোজ্য। তবে ফোনেরবিক্রয় মূল্যের সাথে ভ্যাট যোগকরাহবে। স্টক শেষ হওয়ারআগেইপ্রিয়রিয়েলমি ফোনকিনতেআপনারনিকটস্থ আউটলেটঘুরেআসুন।