অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটিতে ‘টিচিং টেকনিকস, রিসার্চ মেথোডোলজি এবং ক্যারিয়ার ডেভেলপমেন্ট’ ওয়ার্কশপ অনুষ্ঠিত

আপডেট: মার্চ ১৫, ২০২২
0

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি এর এগ্রিবিজনেস বিভাগের উদ্যোগে সকল শিক্ষকদের নিয়ে অনুষ্ঠিত হলো ‘টিচিং টেকনিকস, রিসার্চ মেথোডোলজি এবং ক্যারিয়ার ডেভেলপমেন্ট’ শীর্ষক ওয়ার্কশপ। ১৪ মার্চ ২০২২, সোমবার, ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস উত্তরায় এই ট্রেনিং কর্মশালার আয়োজন করা হয়। দিনব্যাপী এই ওয়ার্কশপ শেষে প্রশিক্ষণে অংশগ্রহণকারী ৫৩ জন শিক্ষকমণ্ডলীকে সার্টিফিকেট প্রদান করা হয়। গবেষণা ও প্রকাশনায় দক্ষ করে গড়ে তোলাই ছিলো এই অনুষ্ঠানের মূল লক্ষ্য।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত চেয়ারম্যান জনাব লিয়াকত সিকদার। রিসোর্স পারসোন হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য অধ্যাপক ড. এম শাহীন খান ও এগ্রিবিজনেস বিভাগের এডভাইজর অধ্যাপক ড. মির্জা হাসানুজ্জামান। অনুষ্ঠানে ফেসিলিটেটর হিসেবে ছিলেন এগ্রিবিজনেস বিভাগের চেয়ারম্যান ড. সোনিয়া তাবাসুম আহমেদ।

এছাড়া, আরো উপস্থিত ছিলেন রেজিস্ট্রার জনাব মো. আব্দুল কাইউম সরদার, বিজনেস অনুষদের ডীন অধ্যাপক ড. আশরাফ আলী খান, ইইই বিভাগের এডভাইজর হামিদুর রহমান, আইএমসি এডভাইজর শাহরুল আলম মিনা, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকবৃন্দ।
অনুষ্ঠানে