ভারতের কাছে আ’লীগের জন্য ফের অবৈধ ক্ষমতা চাওয়ায় পররাষ্ট্রমন্ত্রীকে ডেপুটি প্রাইম মিনিস্টার করা উচিত—- ডা. জাফরুল্লাহ চৌধুরী—- ডা. জাফরুল্লাহ চৌধুরী

আপডেট: আগস্ট ২০, ২০২২
0

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আওয়ামী লীগ ও শেখ হাসিনা সরকার পূনরায় ক্ষমতা আসার জন্য ভারতে গিয়ে মোদী সরকারকে যে অনুরোধ করেছেন সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পররাষ্ট্রমন্ত্রীকে পুরস্কার দিয়ে ডেপুটি প্রাইম মিনিস্টার বানানো উচিত। আমি তার বিচার দাবি করিনা।

কারন গত নির্বাচনে তিনিতো জনগনের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় আসেন নাই। তাই তিনি সত্যি কথাটা বলেছেন। ডা. জাফরুল্লাহ চৌধুরী মনে করেন শেখ হাসিনা সরকার পতন হলে পররাষ্ট্র মন্ত্রী আর স্বরাষ্ট্র মন্ত্রী ছাড়া ওনার পাশে আর কেউ থাকবেনা।

শনিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে মায়ের ডাক সংগঠন কর্তৃক মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।
তিনি আরো বলেন, মায়ের ডাকের গুম হওয়া পরিবারের সদস্যদের সকল প্রকার আন্দোলনের সাথে আমি আছি এবং থাকবো।
আপনরা আন্দোলন চালিয়ে যান জয় আপনাদের হবেই হবে। আয়না ঘরের নিউজ জনগনের সামনে আসার পর সরকার সৎ উত্তর দিতে ব্যর্থ হয়েছে। মায়ের ডাকের সদস্যদের কান্না আর চোখের পানিতে সরকার নি:শেষ হয়ে যাবে।

মায়ের ডাক এর সংগঠক সানজিতা ইসলাম তুলির
সভাপতিত্বে ও মনজুর হোসেন ইসার পরিচালনায় আরো বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আসিফ নজরুল, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক, গণ অধিকার পরিষদের সদস্য সচিব ভিপি নূরুল হক নুর, সাজেদুল ইসলাম সুমনের মেয়ে রায়েসা ইসলাম, ইকবাল হোসেন বাতেনের স্ত্রী স্মৃতি আক্তার, পারবেন হোসেন সোয়েলের মেয়ে রূদি প্রমূখ।