অবৈধ গাড়ীর বিরুদ্ধে পুলিশের অভিযান গোলাপগঞ্জে চৌমুহনী থেকে নাম্বারবিহীন বাহন উধাও

আপডেট: এপ্রিল ২১, ২০২২
0

গোলাপগঞ্জ প্রতিনিধি: গতকাল বুধবার গোলাপগঞ্জে দিনব্যাপী অস্থায়ী চেকপোস্ট বসিয়ে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান। ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানের খবর ছড়িয়ে পড়লে চৌমুহনী থেকে উধাও হয়ে যায় নাম্বারবিহীন এবং অবৈধ বাহন গুলো।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল থেকে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএস’র নির্দেশে গোলাপগঞ্জ মডেল থানা ও ট্রাফিক পুলিশ অস্থায়ী দুটি চেকপোস্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করেন। সিলেট-জকিগঞ্জ সড়কের কদমতলী পয়েন্ট ও গোলাপগঞ্জ-ভাদেশ্বর রোডের শিকপুর ত্রি-মুখিতে দুটি দলে বিভক্ত হয়ে অভিযান পরিচালনা করে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় ৬৭ টি গাড়ি জব্দ করা হয় ও বৈধ কাগজপত্র দেখাতে না পারায় সড়ক পরিবহন আইনের বিভিন্ন দ্বারায় মালিক ও চালককে ৫৩টি মামলা দেয়া হয়।

বিশেষ অভিযানে উপস্থিত ছিলেন- সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল, গোলাপগঞ্জ) পরিত্রান তালুকদার, গোলাপগঞ্জ মডেল থানার ওসি হারুন অর রশীদ চৌধুরীসহ থানার পুলিশ ও ট্রাফিক পুলিশ সদস্যরা।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি হারুন অর রশীদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন , দিনব্যাপী এই অভিযানে বৈধ কাগজ না দেখাতে ব্যার্থ হওয়ায় প্রায় অর্ধশত গাড়ি আটক করা হয়েছে। আবার অনেকে পরবর্তীতে কাগজ দেখানো পর ছেড়ে দেয়া হয়।এছাড়াও সড়ক পরিবহন আইনের বিভিন্ন দ্বারায় মালিক ও চালকদের মামলা দেয়া হয়েছে। এরকম অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।