আজিজুর রহমান মুসাব্বিরকে ডিবি পুলিশই তুলে নিয়ে গেছে : জনসম্মুখে হাজির করুন—মীর্জা ফখরুল

আপডেট: নভেম্বর ১৪, ২০২১
0

সাদা পোশাকধারীরা ডিবি পুলিশ পরিচয়ে আজ সকালে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-ঢাকা মহানগর উত্তর শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজুর রহমান মুসাব্বিরকে রাজধানীর তেজগাঁওস্থ বাসা থেকে তুলে নিয়ে গিয়ে এখনও পর্যন্ত তার কোন হদিস না দেয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “জনগণের ঘাড়ে জোর করে চেপে বসা বর্তমান অবৈধ শাসকগোষ্ঠী সারাদেশে বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়ের এবং গ্রেফতার করে কারান্তরীণ করার পাশাপাশি গুম করার যে মনুষ্যত্বহীন সংস্কৃতি চালু রেখেছে, তার মূল লক্ষ্যই হচ্ছে দেশের জনগণকে এক ভয়ানক কর্তৃত্ববাদী শাসনের শৃঙ্খলে আবদ্ধ করা।

দেশে বিরাজ করছে এক শ^াসরুদ্ধকর অবস্থা। আইন শৃঙ্খলা বাহিনী জনগণের সাথে হিটলারের গেষ্টাপো বাহিনীর মতো আচরণ করছে। আদিম হিং¯্রতায় দেশ থেকে গণতন্ত্র ও বাকস্বাধীনতাসহ নাগরিক স্বাধীনতাকে উচ্ছেদ করা হয়েছে। দেশের জনগণ এখন ভয় ও শঙ্কার মধ্যে বসবাস করছে।

দাম্ভিকতা ও মিথ্যার বেসাতি করে দেশব্যাপী এক মরণঘাতি কর্মসূচি বাস্তবায়ন করছে তারা। তরুণ নেতৃত্বকে ধ্বংস করার জন্যই জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-ঢাকা মহানগর উত্তর শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজুর রহমান মুসাব্বিরকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে এবং তাকে গ্রেফতারের বিষয়টি অস্বীকার করা হচ্ছে। সাদা পোশাকধারী আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক আজিজুর রহমান মুসাব্বিরকে তুলে নিয়ে যাওয়া এবং তার কোন খোঁজ না দেয়ার ঘটনা বর্তমান নিষ্ঠুর সরকারের চলমান নিশ্চিহ্নকরণ প্রক্রিয়ারই বর্ধিত-প্রকাশ।

আজিজুর রহমান মুসাব্বিরকে আইন শৃঙ্খলা বাহিনীই আটক করে নিয়ে গেছে। তাকে তুলে নিয়ে যাওয়ার ঘটনায় তার পরিবারসহ বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি গভীরভাবে উদ্বিগ্ন। আমি অবিলম্বে আজিজুর রহমান মুসাব্বিরকে জনসমক্ষে হাজির করার জোর দাবি জানাচ্ছি।”