আনোয়ারুল আজিম গ্রেফতার হাবিব-উন-নবী খান সোহেলের ক্ষোভ ও নিন্দা

আপডেট: মে ২৯, ২০২১
0

ঢাকা মহানগর দক্ষিণের কোতয়ালী থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আনোয়ারুল আজিমকে আজ শান্তিনগর এলাকা থেকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ। আনোয়ারুল আজিম এর গ্রেফতারের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল ও সাধারণ সম্পাদক কাজী আবুল।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, “ঢাকা মহানগর দক্ষিনের কোতয়ালী থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আনোয়ারুল আজিমকে গ্রেফতারের ঘটনা-সরকার কর্তৃক দেশব্যাপী বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে বানোয়াট মামলা দায়ের, গ্রেফতার, কারান্তরীণ ও নির্যাতনেরই ধারাবাহিকতা।

মিথ্যা মামলায় আনোয়ারুল আজিমকে গ্রেফতার বর্তমান সরকারের হিংসাশ্রয়ী রাজনীতির আরেকটি জঘন্য বহি:প্রকাশ। হত্যা-বিচারবহির্ভূত হত্যা-গুম-অপহরণ-মিথ্যা মামলা দায়ের-গ্রেফতার-কারান্তরীণ এবং দমন-পীড়ণ চালিয়ে দেশের বিরোধী দল বিশেষ করে বিএনপি-কে নিশ্চিহ্ন করে বাংলাদেশে একদলীয় শাসন প্রতিষ্ঠার আকাঙ্খা এদেশের স্বাধীনতাকামী জনগণ কখনোই বাস্তবায়িত হতে দেবেনা।”

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদক অবিলম্বে কোতয়ালী থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আনোয়ারুল আজিম এর বিরুদ্ধে দায়েরকৃত সকল বানোয়াট মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির জোর দাবি জানান