আমরা আদর্শেে জায়গায় থাকতে চাই-গাসিক মেয়র জাহাঙ্গীর

আপডেট: আগস্ট ২৮, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর সিটি কপোর্রেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, আমরা আদর্শের জায়গায় থাকতে চাই। আদর্শবান, নীতিবান, সৎ ও দক্ষ মানুষের কোন মৃত্যু হয় না। একজন আদর্শবান মানুষের মৃত্যু হলেও তার আদর্শ সবসময় বেঁচে থাকে। এ আদর্শ নিয়েই পরবর্তী প্রজন্ম একে অপরকে সহযোগিতা করবে। ১৫ আগস্ট থেকে আমরা এ শিক্ষা নিতে চাই। দেশের উন্নয়নের জন্য আমরা ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করবো।

শনিবার বিকেলে গাজীপুর মহানগরের ৩০ নাং ওয়ার্ড আওয়ামীলীগেরর উদ্যোগে নীলের পাড়া সবুজ ছায়া রিসোর্টে আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির হিসেবে তিনি উপস্থিত থেকে এসব কথা বলেন।

গাজীপুর মহানগর ৩০নং ওয়ার্ড আওয়মীলীগের আহ্বায়ক মোঃ জান্নাতুর রহমান জান্নাতের সভাপতিত্বে ও সদস্য সচিব বাবু কৃষ্ণ চন্দ্র দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, আব্দুল হাদী শামীম, গাজীপুর আইনজীবি সসমিতির সাবেক সভাপতি অ্যাড. আমজাদ হোসেন বাবুল, মোঃ খালেদ হোসেন, অ্যাড. মনির হোসেন,এড.সাজেদুজ্জামান ভূইয়া শিমুল, আলী হোসেন,সাখাওয়াত হোসেন খোকন,জহির রায়হান প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি গণভোজে অংশ নেন।এছাড়া গজীপুর মহানগরের কাশিমপুর,ইছালী ও জয়দেবপুর বাজার কলাপট্টি এলাকায় তিনি শোক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নেন।

###

মোঃ রেজাউল বারী বাবুল

গাজীপুর।