আমরা দ্বিতীয় সন্তান চাই — উইনফ্রের সাক্ষাতকারে প্রিন্স হ্যারি-মেগান

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২১
0

অপরাহ উইনফ্রে আরেকটি বড় সাক্ষাত্কারটি করেছেন – প্রিন্স হ্যারি এবং মেঘান, সাসেক্সের ডিউক এবং ডাচেসের সাথে একটি বৈঠক।

মার্চ মাসে সিবিএসে ৯০ মিনিটের প্রাইমটাইম স্পেশালটিতে এই সাক্ষাত্কারটি প্রচারিত হবে, সোমবার ঘোষণা করা হয়েছে সিবিএসের মূল সংস্থা ভায়াকম।

ব্রিটেনের রাজপরিবারের সিনিয়র সদস্য পদ থেকে পদত্যাগ করে গত বছর মার্কিন যুক্তরাষ্ট্রে আসার পর উইনফ্রেয়ের সাথে এই দম্পতির সাক্ষাত্কারটি প্রথম ।

“উইনফ্রে ম্যাসানের সাথে সাসেক্সের ডাচেস অফ ডেক্সস একটি বিস্তৃত সাক্ষাত্কারে কথা বলবেন , তাদের ব্রিটেনের রয়্যাল পরিবার নিয়ে , বিবাহ, মাতৃত্ব, জনহিতকর কাজ করতে গিয়ে তিনি কীভাবে তীব্র জনসাধারণের চাপের মধ্যে জীবন পরিচালনা করছেন ।

একটি বিবৃতি বিশেষ ঘোষণা দেয়ার পরে, তারা দু’জন যুক্তরাষ্ট্রে তাদের পদক্ষেপ এবং তাদের পরিবারের জন্য তাদের ভবিষ্যতের আশা ও স্বপ্নের বিস্তৃত কথা বলার সাথে যুবরাজ হ্যারিও যোগ দিয়েছিলেন।”

হ্যারি এবং মেগান প্রকাশিত হওয়ার একদিন পর সাক্ষাত্কারটিতে ঘোষণা করা হয়েছে যে তারা তাদের দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছে। তাদের ছেলে, আর্চি, মে মাসে ২ বছর বয়সে পরিণত হবে।

রবিবার অ্যাসোসিয়েটেড নিউজপেপারস লিমিটেড, ডেইলি মেইল ​​এবং মেল এর প্রকাশকদের সাথে মেগান তার আইনি লড়াইয়ে বড় জয় অর্জনের ঠিক কয়েকদিন পরে উইনফ্রেয়ের এই বৈঠকও এসেছে।

মামলার বিচারক মেগানের পক্ষে রায় দিয়েছেন যে ,রবিবার মেল তার ব্যক্তিগত গোপনীয়তার বড় অংশ প্রকাশ করে তার ২০১৩ সালে হ্যারির বিয়ের আগে তার পিতা থমাস মার্কেলের কাছে প্রেরণ করেছিলেন। যেটা ছিলো অন্যায়।

উইনফ্রেকে সাক্ষাকতকারে, মেগান বলেছেন যে ,’ বিয়ের আগে তার মায়ের সাথে সময় কাটাতেন, তারা একবার স্টার স্টাড বিয়ের কথা বলেছিলেন, “এটি একটি বিবাহের চেয়ে বেশি ছিল, আমি ভেবেছিলাম । এটি একটি সাংস্কৃতিক মুহূর্ত। এবং আপনি সেখানে থাকতে বা টেলিভিশনে দেখতে পারবেন না। .. এবং অনুভব করবেন না যে ঠিক এর মাঝামাঝি সময়ে এমন কোনও পরিবর্তন হয়েছিল যা আমি মনে করি এটি তাদের চেয়ে বড়, এবং আমি মনে করি এটি আমাদের সকলের জন্য আশার চেয়ে ভাল নিজেদেরে জন্য। ”

উইনফ্রেও গত দুই বছর ধরে প্রিন্স হ্যারির সাথে অ্যাপলের মানসিক স্বাস্থ্যের দিকে দৃষ্টি নিবদ্ধ করে একটি ডকুমেন্টারি সিরিজে কাজ করছেন।

২০১৯ সালে যখন হ্যারি এবং মেগানের পুত্র আর্চির জন্ম হয়েছিল, উইনফ্রে ছেলেটিকে বইয়ের একটি লাইব্রেরি উপহার দিয়েছিলেন, এটি সমস্ত স্টিকারের সাথে চিহ্নিত ছিল, “আর্চির বুক ক্লাব।”

উইনফ্রে আর্চিকে যে বই উপহার দিয়েছিল তার মধ্যে একটি মেগানের একটি ভিডিওতে দেখা গিয়েছিল যা গত মে মাসে তার প্রথম জন্মদিনের জন্য আর্চিকে পড়ছিল